বন্দরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩
বুধবার, ১৮ জানুয়ারী ২০২৩



বন্দরে র‌্যাব-পুলিশের পৃথক  অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

বন্দরে ১০ বোতল বিদেশী মদ ও ১৭ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ধামগড় ফাঁড়ী পুলিশ ও র‌্যাব-৩ সিপিএসসি ঢাকা টিকাটুলী একটি আভিযানিক দল। ওই সময় র‌্যাব-৩ মাদক বহনকৃত পন্যবাহী ঢাকা মেট্রো ট ১১-২৩০৯ নাম্বারের একটি ট্রাক জব্দ করে। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো সোনারগাঁ থানার টিপরদী এলাকার মৃত আল আমিন মিয়ার ছেলে সাইফুল ইসলাম (১৯) রুপগঞ্জ থানার মর্তুজাবাদ এলাকার বাবুল হোসেন মিয়ার ছেলে রুবেল (২২) ও সুদূর নোয়াখালি জেলার সেনবাগ এলাকার উত্তর মানিকপুর এলাকার আব্দুল ওহাব মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী আব্দুস সাত্তার সোহাগ (৩০)।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৫টায় বন্দর উপজেলার মদনপুর ফুলচাঁন সুপার মার্কেটের সামনে ও একই দিনের রাত সাড়ে ৭টায় বন্দর উপজেলার মুরাদপুরস্থ বন্দর ষ্টীল ইন্ডাষ্ট্রিজ এর সামে পৃথক দুইটি অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় ধামগড় ফাঁড়ী পুলিশ ও র‌্যাব-৩ সিপিএসসি ঢাকা টিকাটলি উপ-পরিদর্শক বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করেছে। যার মামলা নং- ২৪(১)২৩ ও ২৫(১)২৩।

থানার তথ্য সূত্রে জানা গেছে, ধামগড় ফাঁড়ী উপ-পরিদর্শক মনজিল ও তার সঙ্গীয় র্ফোস গত মঙ্গলবার বিকেলে বন্দর থানাধীন এলাকায় জরুরী ডিউটি করা সময়ে গোপন সংবাদের ভিত্তি মদনপুর ইউনিয়নের সাজেদা ফাউন্ডেশনের পশ্চিম পাশে ফুলচাঁন মার্কেটের সামনে অভিযান চালিয়ে স্কটল্যান্ডের তৈরি বিভিন্ন ব্রান্ডের ১০ বোতল বিদেশী মদ সহ সাইফুল ইসলাম ও রুবেল নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ছাড়াও র‌্যাব-৩ সিপিএসসি টিকাটলি উপ-পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় র্ফোস বন্দর থানার মুরাদপুরস্থ বন্দর স্ট্রিল মিলের সামনে বিশেষ অভিযান চালিয়ে কুমিল্লা থেকে নারায়ণগঞ্জ গামী একটি পন্যবাাহী ট্রাকে তল্লাশী চালিয়ে ১৭ কেঁজী গাঁজাসহ আব্দুস সাত্তার ওরফে সোহাগ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে গ্রেপ্তারকৃত তিন মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২৩:০৬:৪৭   ২১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
স্বাস্থ্য খাত নিয়ে প্রধানমন্ত্রীর প্রত্যাশা পূরণ হবে : স্বাস্থ্যমন্ত্রী
বিলুপ্ত ও পরিত্যক্ত জলাশয় সংস্কার করতে হবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
পেশাদারিত্ব ও দায়িত্বশীল ভূমিকা রেখে দেশের উন্নয়নকে ত্বরান্বিত করার জন্য জেলা প্রশাসকদের প্রতি ধর্মমন্ত্রীর আহ্বান
রাষ্ট্রপতির ভাষণ প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সরকারের এক উন্নয়ন কাব্য : শিক্ষামন্ত্রী
রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবর্তন নিশ্চিতের গুরুত্ব পুনর্ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী
চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত
পাটখাতের উন্নয়নে আমূল পরিবর্তনের উদ্যোগ গ্রহণ করা হবে - বস্ত্র ও পাট মন্ত্রী
অর্ধেকের বেশি নারীর হয় বাল্য বিয়ে: মহিলা ও শিশু প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ