ক্রিস্টালের মাঠে শেষ মুহূর্তের গোলে ম্যানইউর হোঁচট

প্রথম পাতা » খেলাধুলা » ক্রিস্টালের মাঠে শেষ মুহূর্তের গোলে ম্যানইউর হোঁচট
শুক্রবার, ২০ জানুয়ারী ২০২৩



ক্রিস্টালের মাঠে শেষ মুহূর্তের গোলে ম্যানইউর হোঁচট

ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় পেলে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে টপকে পয়েন্ট তালিকার দুইয়ে উঠে যেত ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু আগের ম্যাচের দুরন্ত জয়ের ধারা অব্যাহত থাকল না ক্রিস্টালের ঘরের মাঠ সেলহুর্টস পার্ক স্টেডিয়ামে। নির্ধারিত সময়ে ম্যানইউ এক গোলে এগিয়ে থাকলেও ম্যাচের শেষ মুহূর্তে ক্রিস্টালের গোলে ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে ম্যাচের শুরু থেকেই বল দখল কিংবা আক্রমণে এগিয়ে ছিল ম্যানইউ। কিন্তু জালের দেখা পাচ্ছিল না এরিক টেন হ্যাগের শিষ্যরা। ফলে প্রথমার্ধে নিষ্প্রাণ গোলশূন্য ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছিল ম্যাচ। তবে ম্যানইউর ত্রাতা হয়ে আসলেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। ৪৪তম মিনিটে ক্রিশ্চিয়ান এরিকসেনের পাস থেকে তার দুর্দান্ত গোলে ১-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় ইংলিশ জায়ান্টরা।

বিরতি থেকে ফিরে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে স্বাগতিকেরা। যার ফলে আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে ম্যাচ। কিন্তু কোনো দল গোল করতে পারছিল না। তবে ম্যাচের অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে পেনাল্টি বক্সের বাইরে ফ্রি-কিক পায় ক্রিস্টাল প্যালেস। সেখান থেকে অনবদ্য এক গোল করে সমতা ফেরান মাইকেল ওলিসে।

প্রিমিয়ার লিগের টেবিলে সিটিকে টপকে রেড ডেভিলসের দ্বিতীয় স্থানে উঠে আসার লক্ষ্যও অপূর্ণ থেকে যায় ম্যানইউর। যদিও পরে দিনের আরেক ম্যাচে টটেনহামকে ৪-২ গোলে হারিয়ে দ্বিতীয় স্থান অটুট করেছে ম্যানসিটি। লিগে ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আর্সেনাল। এক ম্যাচ বেশি খেলে দুইয়ে থাকা সিটির পয়েন্ট ৪২ ও সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তিনে ম্যানইউ।

বাংলাদেশ সময়: ১৪:২৭:০১   ১৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


রোমাকে হারিয়ে ইউরোপার ফাইনালে এক পা লেভারকুসেনের
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
চ্যাম্পিয়ন্স লিগ: পিএসজিকে হারিয়ে সেমিফাইনালে এগিয়ে থাকলো ডর্টমুন্ড
জেমি ভার্দির জোড়া গোলে প্রিমিয়ার লিগে ফিরলো লিস্টার
ভিনিসিয়াসের জোড়া গোলে মিউনিখের সাথে ড্র করলো রিয়াল
লেভানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে হারাল বার্সা
চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার
মোনাকোর পরাজয়ে পিএসজির লিগ শিরোপা নিশ্চিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ