শেখ হাসিনা উন্নয়ন করতে ভালোবাসেন - ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » শেখ হাসিনা উন্নয়ন করতে ভালোবাসেন - ডেপুটি স্পীকার
শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩



শেখ হাসিনা উন্নয়ন করতে ভালোবাসেন-ডেপুটি স্পীকার

পাবনার ঐতিহ‌্যবাহী ইছামতি নদীর উন্নয়নে আমাদের দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। ‘পাবনার উন্নয়নে আমরা সবাই ঐক‌্যবদ্ধ’ এই মনোভাব নিয়ে সবাই কে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন বান্ধব, তিনি উন্নয়ন করতে ভালোবাসেন। পাবনার উন্নয়নে তিনি সবসময়ই আমাদের পাশে আছেন।

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু পাবনা জেলা পরিষদের রশিদ হলে সুধী সমাজের প্রতিনিধিবৃন্দ কর্তৃক আয়োজিত ঐতিহ‌্যবাহী ইছামতি নদী পুনরুজ্জীবিতকরণের লক্ষ‌্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, করোনা সংকট ও ইউক্রেন যুদ্ধ এর মধ‌্য দিয়েই দেশের মানুষ ও পাবনার মানুষ এগিয়ে যাচ্ছে। পাবনাকে এগিয়ে নিতে হলে ঐক‌্যবদ্ধ শক্তির কোন বিকল্প নেই। সাংবাদিক,আইনজীবী, প্রকৌশলী ও কৃষক সবার মতামতেরই গুরুত্ব আছে। কাউকে বাদ দিয়েই পাবনার উন্নয়ন সম্ভব নয়। আর উন্নয়নের জন‌্য সবাইকে লেগে থাকতে হবে। হোচট খেলেও হতাশ হওয়া যাবে না। দেশের উন্নয়ন হচ্ছে, পাবনার উন্নয়ন হচ্ছে এবং ইছামতিরও কাঙ্খিত উন্নয়ন হবে।

ডেপুটি স্পীকার বলেন, ইছামতি নদীর উন্নয়ন নিয়ে পাবনাবাসী দীর্ঘদিন যাবত ভাবছেন। ব‌্যক্তিগত উদ‌্যোগে কিছু কচুরীপানা উচ্ছেদ করা যায় বা কিছু স্থাপনা তৈরি করা যায় কিন্তু সামগ্রিক উন্নয়ন করা যায় না। নদীতে বহুমুখী কার্যক্রম সম্পন্ন করতে হবে। ইছামতি নদীকে খনন করে নৌ পরিবহন-খাত সৃষ্টি, নদীর একপাশের রাস্তা দিয়ে গাড়ি চলবে আরেক পাশে হাটার রাস্তা, পিকনিক স্পট , মোটেল হবে।

পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম পাকনের সভাপতিত্বে এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুহ. শাহাবুদ্দিন চুপ্পুর উপস্থিতিতে সভায় পাবনা বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের উপাচার্য অধ‌্যাপক ড. হাফিজা খাতুন, স্কয়ার টয়লেট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, সমাজ হিতৈষী মুসতাক আহমেদ সুইট বক্তব্য রাখেন। এছাড়া ঢাকা বিশ্ববিদ‌্যালয়ের শক্তি ইনস্টিটিউটের পরিচালক ও বোর্ড অব গভর্ন‌্যান্সের সদস‌্য ড. এস এম নাসিফ শামসসহ অনুষ্ঠানে গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৩৪:৩৬   ১৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


‘আমাদের লক্ষ্য হস্ত ও কুটির শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া’
প্রধানমন্ত্রী বগুড়াবাসীকে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার ও জয় স্মার্ট ডি-সেট সেন্টার উপহার দিচ্ছেন : পলক
প্লাইমাউথের কাছে হেরে প্রিমিয়ার লিগে উন্নতির পথে বড় ধাক্কা খেলো লিস্টার
ঈদের ছুটিতে রোগীদের খোঁজ-খবর নিলেন বিএসএমএমইউর উপাচার্য
সঠিক শিক্ষা একটি জাতিকে সঠিকপথে পরিচালিত করে -ভূমিমন্ত্রী
বাঙালিত্বের সঙ্গে ধর্মের কোনো সংঘর্ষ নেই - সমাজকল্যাণ মন্ত্রী
সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বিএনপি অনেক বেশি ভয়ঙ্কর : পররাষ্ট্রমন্ত্রী
ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনের উদ্বোধন
ঈদে চিকিৎসা সেবায় কোন ব্যাঘাত ঘটেনি: স্বাস্থ্যমন্ত্রী
বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিসের মহাপরিচালকের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ