ধৈর্যের বাধ ভেঙ্গে গেলে কাউকে খুঁজে পাওয়া যাবে না: চন্দন শীল

প্রথম পাতা » ছবি গ্যালারী » ধৈর্যের বাধ ভেঙ্গে গেলে কাউকে খুঁজে পাওয়া যাবে না: চন্দন শীল
শনিবার, ৪ মার্চ ২০২৩



ধৈর্যের বাধ ভেঙ্গে গেলে কাউকে খুঁজে পাওয়া যাবে না: চন্দন শীল

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেছেন, আজ বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে উঠিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর তাই বিভিন্ন দেশ আজ তার প্রশংসাং পঞ্চমূখ। বহু ষড়যন্ত্রকে উপেক্ষা করে আজ পদ্মা সেতু, মেট্ররেল, বঙ্গবন্ধু টার্নেলের মতো বড় বড় সব প্রজেক্ট বাস্তবায়ন হয়ে চলেছে। উন্নয়ন চলছে, আর এই ধারা অব্যহত থাকবে।

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শনিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৩টায় নগরীর ২নং গেট এলাকায় অবস্থিত দলিও কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চন্দন শীল বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিরা আজ বলছে তত্বাবাধায়ক সরকার ছাড়া নির্বাচন করবে না। তবে বাংলাদেশের আইন মোতাবেক এই তত্বাবাধায়ক সরকারের অধিনে নির্বাচনের আর কোন সুযোগ নাই। সর্ব শেষ যে তত্বাবাধায়ক সরকার ছিলো সেখানেও তো বিএনপি মাত্র ২৯টি সিট পেয়েছিলো। বেশি বাড়াবাড়ি করবেন না। আজ পায়ে পারা দিয়ে ঝগরা করার চেষ্টা করা হচ্ছে। বঙ্গবন্দু কন্যা নীল কন্ঠি, তিনি বিষকে হজম করেন। তিনি আমাদের ধৈর্য ধারণ করতে বলেছেন। তবে, আমাদের ধৈর্যের বাধ ভেঙ্গে গেলে কাউকে খুঁজে পাওয়া যাবে না।

তিনি বলেন, আপনারা সবাই সজাগ থাকবেন। আমাদের মধ্যে ওই খন্দকার মোশতাকের প্রেতাত্মারা প্রবেশ করেছে। তারা আমাদের মাঝে বিশৃঙ্খলা লাগাতে চাইবে। এর একটি উদাহরণ হলো ওই সাংস্কৃতিক জোট। আমাদের আশ্রয় প্রশ্রয়ে বিভিন্ন ব্যবসা করে, সিটি কর্পোরেশনের বিভিন্ন দোকান-পাট তারা খায়। আর কয়েকদিন পর পর ১০-১৫ জন মিলে আমার নেত্রী আর আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিষদগার করে। এগুলো বরদাস্ত করা হবে না। সাথে সাথে ওই রাজাকারের বাচ্চা মাসুমরাও লাফা লাফি করে। চ্যালেঞ্জ করে আমাদের, রাস্তায় বের হতে বলে। যদি বের হয়ে আসি, তাহলে ওই রাজাকারের বাচ্চাদের স্থান নারায়ণগঞ্জে হবে না।

সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

আরও উপস্থিত ছিলেন- সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, রোকনউদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা আক্তার মালা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহদাৎ হোসেন ভুইয়া সাজনু, মহানগর আওয়ামী লীগের কার্যকারী সদস্য ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, মো. সুমনসহ মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:০৫:৫৮   ১৮০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ প্রার্থীর প্রতীক বরাদ্দ
সোনারগাঁয়ে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার
ঢাকা ছেড়েছেন কাতারের আমির
সিদ্ধিরগঞ্জে মালামালসহ ৩ ডাকাত গ্রেপ্তার
জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
ভুয়া সনদ সিন্ডিকেট: কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ
প্রবৃদ্ধি অর্জন অব্যাহত রেখে সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য - অর্থ প্রতিমন্ত্রী
সরিষাবাড়ীতে মাঠ দিবস অনুষ্ঠিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ