ঝিকরগাছায় আন্তঃজেলা চোর চক্রের তিন মোটরসাইকেল চোর আটক

প্রথম পাতা » খুলনা » ঝিকরগাছায় আন্তঃজেলা চোর চক্রের তিন মোটরসাইকেল চোর আটক
মঙ্গলবার, ১৪ মার্চ ২০২৩



ঝিকরগাছায় আন্তঃজেলা চোর চক্রের তিন মোটরসাইকেল চোর আটক

সুজন মাহমুদ যশোর প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় আন্তঃজেলা চোর চক্রের তিন মোটরসাইকেল চোর আটক হয়েছে। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। সোমবার (১৩ মার্চ) বিকেলে শ্রীরামপুর বটতলা এলাকা থেকে স্হানীয় জনগন তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ভুক্তভোগী আকরাম হোসেন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ধৃতরা হলো ১। মোঃ শহিদুল শেখ ওরফে শহিদ (৩৮), পিতা মৃত আব্দুল খালেক, গ্রাম নরেন্দ্রপুর, শেখপাড়া কোতোয়ালি, যশোর, ২। ফারুক কাজী(৪১) পিতা মোঃ আকসাদ গাজী গ্রাম জগন্নাথপুর, কোতোয়ালি, যশোর, ৩। মোঃ আখতার হোসেন (৪১), পিতা মৃত জাকির হোসেন, গ্রাম গাড়াখোলা, চুনুর ঘাট, ফুলতলা, খুলনা, বর্তমান ঠিকানা ঝমঝমপুর, চান্দের মোড, সোহরাবের বাড়ির ভাড়াটিয়া। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি টিভিএস অ্যাপাচি মোটরসাইকেল, মোটরসাইকেল চুরির কাজে ব্যবহার করা দুইটি মাস্টার চাবি, দুইটি বাটন মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের ঘোড়দাহ গ্রামের ইউপি সদস্য আকরাম হোসেনের জামাই অমিত হোসেন (২৪) এবং ভাগ্নে মোঃ ইদ্রিস আলী (২০) সোমবার ১৩ মার্চ দুপুর ২:৩০ মিনিটের সময় ঘোড়দাহ প্রাথমিক বিদ্যালয় এর মাঠে জললি জালালের ওরস শরীফে যায় এবং তাদের ব্যবহৃত লাল কালো রংএর ২টি পালসার মোটরসাইকেল প্রাইমারি স্কুলের মাঠে লক করে রাখে। এ সময় উক্ত তিনজন আসামি এই মোটরসাইকেলের লক ভেঙ্গে চালিয়ে নিয়ে যাওয়ার সময় তারা টের পেয়ে যায় এবং চোরের পেছনে ধাওয়া করে। এক পর্যায়ে শ্রীরামপুর বটতলা নামক স্থানে স্থানীয় লোকজনের সহযোগিতায় চোরদের আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।
ঝিকরগাছা থানার এস আই গৌতম কুমার মন্ডল বলেন, তিনজন মোটরসাইকেল চোর আটক করা হয়েছে সংবাদ পেয়ে সংগীয় ফোর্স সহ উত্তেজিত জনতার হাত থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে অধিকতর তদন্তের স্বার্থে তাদেরকে ডিবিতে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:০৯:০৬   ১১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরায় লবণাক্ত জমিতে অভাবনীয় কৃষি সাফল্য
চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
সোনালি আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই - বস্ত্র ও পাট মন্ত্রী
সাতক্ষীরায় ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত
ইসলামপুর-১ আমিনিয়া জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করলেন যুবনেতা বাবু
মেহেরপুরে সরকারিভাবে ধান চাল ক্রয়ের উদ্বোধন
সাতক্ষীরার কালীগঞ্জে ১১টি এয়ারগান ও সাত হাজার গুলি উদ্ধার
কুষ্টিয়ায় শিলাইদহে রবীন্দ্র জয়ন্তীতে দুদিন ব্যাপী অনুষ্ঠান
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড

News 2 Narayanganj News Archive

আর্কাইভ