স্মার্ট বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের সহযোগীতা চাই: বন্দর ইউএনও

প্রথম পাতা » ছবি গ্যালারী » স্মার্ট বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের সহযোগীতা চাই: বন্দর ইউএনও
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩



স্মার্ট বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের সহযোগীতা চাই: বন্দর ইউএনও

বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিএম কুদরত এ খোদা বলেছেন, মার্চ মাস মানেই আমাদের স্বাধীনতার মাস। এই মাসে বিশেষ ভাবে মনে করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। এমপি সেলিম ওসমান মহোদয়ের মুক্তিযোদ্ধাদের নিয়ে এই আয়োজন অতন্ত ভালো একটি আয়োজন। এখানে সকল মুক্তিযোদ্ধা ও তার পরিবারের লোকজন একত্রিত হতে পেরেছি। আমি অন্তন্ত আনন্দিত যে আমরা এই ভবনটি এই স্বাধীনতার মাসেই করতে পেরেছি। আমি এমপি সেলিম ওসমান মহোদয়ের প্রতি বিশেষ ধন্যবাদ জানাই।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা সাড়ে ১১টায় বন্দর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রঙ্গণে, দেশ ও জনগণের অতন্দ্র প্রহরী বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে মিলন মেলার আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের সামনে বলছি, আমি বিশ্বাস করি জাতির জনকের কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। আমরা ২০৪১ সালের মধ্যে একটি স্মার্ট বাংলাদেশ দেখতে পারবো। সেই লক্ষে আমরা মাননীয় সংসদ সদস্য সেলিম ওসমানের নেতুত্বে এগিয়ে যাচ্ছি। আমি চাই আমাদের যে মুক্তিযোদ্ধারা আছেন তারাও আমাদের এই স্মার্ট বাংলাদেশ গড়ায় সহযোগীতা করবেন।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিএম কুদরত এ খোদা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ জেলা ইউনিটের কমান্ড’র সাবেক কমান্ডান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, বন্দর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম. এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা কমান্ড’র সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আ. লতিফ। আরও উপস্থিত কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:৪৫:১৮   ১৯৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
অবৈধ ব্যবহারকারীদের ধরতে বাড়ি বাড়ি যাবে তিতাস
বাংলাদেশের উন্নয়ন সহযোগী হিসেবে পাশে থাকবে ফ্রান্স: রাষ্ট্রদূত
এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী ভর্তি করা উচিত নয়: শিক্ষা প্রতিমন্ত্রী
মুক্তিযুদ্ধে বাংলাদেশের পক্ষে প্রবাসী বাঙালিদের অবদান ছিল অনন্য - প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী
পুরান ঢাকার কেমিক্যাল কারখানাগুলো দ্রুত সরানোর সুপারিশ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার
উন্নত দেশগুলোকে ন্যাপ বাস্তবায়নের জন্য পর্যাপ্ত আর্থিক সহায়তা ও প্রযুক্তি সরবরাহ করার আহ্বান জানিয়েছেন পরিবেশ সচিব
আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে - পার্বত্য প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ