আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ২৩ এপ্রিল ২০২৩



আজকের রাশিফল

মেষ:
অতিরিক্ত অর্থলাভের আশায় জীবনে নানা সমস্যার সৃষ্টি হতে পারে। ব্যবসায় সমস্যা ও খরচ বৃদ্ধি পাবে। চোখের রোগ দেখা দিতে পারে। কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে লাভবান হবেন।

বৃষ:
সম্পত্তি নিয়ে পরিবারে ঝামেলা হতে পারে। ভালো কাজ করেও কপালে অপমান জুটতে পারে। ব্যবসায় ভাল করার সুযোগ আসতে পারে। নিজের বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। কোথাও ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ নয়। নিজের অতিরিক্ত আবেগ নিয়ন্ত্রণে রাখুন, না হয় কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার জন্য ভালো সুযোগ আসতে পারে। শরীরে কোনো সংক্রামক রোগ থাকলে তা বেড়ে যেতে পারে।

মিথুন:
অতিরিক্ত খরচের জন্য চিন্তা বৃদ্ধি পাবে। প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। মা-বাবার জন্য মন খারাপ হতে পারে। ভালো কথা বলে বিপদ থেকে উদ্ধার লাভ করতে পারেন। শত্রুর ব্যাপারে চাপ বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। ভাইদের সঙ্গে ঝামেলা বাড়তে পারে। দুপুরের পরে বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট:
শেয়ার বাজারে বিনিয়োগ নিয়ে চিন্তা বাড়তে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। অতিরিক্ত কোনো ব্যবসায়ের জন্য আলোচনা হতে পারে। আইনি কাজে ঝামেলা বাড়তে পারে, তাই সতর্ক থাকুন। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা হবে। বন্ধুর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ:
রাজনীতিবিদদের জন্য ভালো খবর আসার সম্ভাবনা রয়েছে। সকাল থেকে শরীরে জড়তা ও মাথা ব্যথা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে অস্থিরতা বাড়তে পারে। ব্যবসায়ে ভালো সুযোগ আসবে। দাঁতের রোগ বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর ব্যাপারে চাপ আসতে পারে। পিতার সঙ্গে অযথা তর্ক হতে পারে। কোনো মামলায় জড়িয়ে পড়তে পারেন, তবে বুদ্ধির জোরে জয়ী হবেন।

কন্যা:
প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি আয় করতে গিয়ে বিপদের সম্ভাবনা রয়েছে। ভাল কোনো জিনিস নষ্ট হয়ে যেতে পারে। বন্ধুদের জন্য ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। নতুন কোনো ব্যবসায়ের ভালো সুযোগ আসতে পারে। চাকরিতে কোনো নারীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বেশি কথা বলা থেকে বিরত থাকবেন।

তুলা:
রাজনীতির লোকেদের জন্য দিনটি শুভ নয়। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। শরীরে কোনো অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসা করান। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কোনো কাজ থাকলে সকালের দিকেই শেষ করে ফেলুন। প্রেমের ব্যাপারে খুব ভেবেচিন্তে আগাবেন। অতিরিক্ত ব্যয়ের জন্য সংসারে সমস্যা দেখা দেবে। সকালটা ভালো কাটলেও বিকেলটা খুব একটা ভালো যাবে না। ছোটখাটো বিষয় নিয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক:
প্রেমের ব্যাপারে ঝামেলা থাকলে তা মিটে যাবে। কোনো কারণে মনে ভীষণ ভয় কাজ করতে পারে। অতিরিক্ত অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। তবে এর জন্য কঠোর পরিশ্রম করতে হবে। প্রেমের ব্যাপারে সফল হবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো করার সম্ভাবনা দেখা যাচ্ছে। আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন, তাই সতর্ক থাকুন। কাছের কোনো আত্মীয় আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে।

ধনু:
কাউকে কোনো ব্যাপারে কথা দিতে যাবেন না। আধ্যাত্মিক বিষয়ে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। প্রিয় কোনো বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। বাড়িতে পোষা প্রাণী কেনার সম্ভাবনা রয়েছে। আপনার কোমল স্বভাব আপনাকে জনপ্রিয় করে তুলবে। সকালের দিকে কোনো সুসংবাদ পেতে পারেন। দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়বে। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, তাই সতর্ক থাকুন। বিষণ্ণতা বাড়তে পারে। নিজের গোপন কথা প্রকাশ করতে যাবেন না।

মকর:
ফাটকা ও লটারি জেতার খুব বেশি সম্ভাবনা রয়েছে। গবেষকরা তাদের কাজে সাফল্য লাভ করবেন। খুব নিকট কোনো মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হতে পারে। ভাগ্যোন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি পাবে। অতিরিক্ত কোনো ব্যবসায়ের কথা না ভাবাই ভালো। রাস্তার কোনো অপরিচিত লোকের সঙ্গে হঠাৎ ঝামেলা বাঁধতে পারে।

কুম্ভ:
নিজের শখ মেটাতে বাড়তি খরচ হতে পারে। কোনো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার লাভ করবেন। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিষয়ে ঝামেলা হতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, মিথ্যা অপবাদে ফেঁসে যেতে পারেন। সাংসারে শান্তি বজায় থাকবে। বাড়ি তৈরির পরিকল্পনা করতে পারেন। অন্যের উপকার করে শান্তি পাবেন। সারাদিন বেশ প্রফুল্ল ভবেই কাটবে।

মীন:
নারীদের জন্য নতুন কিছু শুরু করার জন্য আজকের দিনটি খুবই ভালো সময়। কল্যাণকর কাজে অর্থ ব্যয় হতে পারে। বিজ্ঞ কোনো ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করুন। বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোনো সমস্যা সৃষ্টি হতে পারে। কাজের জন্য দূরে কোথাও যেতে হতে পারে। নিজের অতিরিক্ত রাগের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। সম্পত্তির ঝামেলা মেটাতে আইনের সাহায্য নিতে হতে পারে।

বাংলাদেশ সময়: ১১:৫২:১৭   ৮২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার
তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব
পশুর প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগিদ প্রাণিসম্পদ মন্ত্রীর
ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদপ্তরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ স্থায়ী কমিটির
সুষম অর্থনৈতিক উন্নয়ন ছাড়া অভ্যন্তরীণ মাইগ্রেশন ঠেকানো সম্ভব নয় : স্থানীয় সরকার মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল - পররাষ্ট্রমন্ত্রী
সোনালি আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই - বস্ত্র ও পাট মন্ত্রী
অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশালে - পানিসম্পদ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ