বন্দরে গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেপ্তার

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেপ্তার
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০২৩



বন্দরে গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেপ্তার

ভালোবাসা দিবসে বান্ধবীর বাসায় বেড়াতে যাওয়ার সময় রাস্তা থেকে তুলে নিয়ে যুবতীকে গণধর্ষণের ঘটনায় মূলহোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বন্দর উপজেলার বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম উসমান ৩য় শীতলক্ষা সেতু টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীর নাম আকাশ (২২)। সে বন্দর উপজেলার দড়িসোনাকান্দা আইয়ুব আলীর ছেলে।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. মোশারফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভিকটিম (২৬) বান্ধবীর বাসায় বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে হাজিপুর ট্রেনিং সেন্টারের সামনে গ্রেপ্তারকৃত আসামী আকাশ (২২) ও তার সঙ্গীয় অন্যান্য এজাহারনামীয় পলাতক আসামীদের সহায়তায় ভিকটিমকে পথরোধ করে মুখ চেপে ধরে এবং হাত-পা বেঁধে পাশ্ববর্তী নির্জন বিলে নিয়ে যায়। একপর্যায়ে ভিকটিম (২৬) কে জোরপূর্বক আকাশ (২২) সহ তার সঙ্গীয় অন্যান্য সহযোগী আসামীরা পালাক্রমে ধর্ষন করে এবং ভিকটিমের সাথে থাকা মূল্যবান স্বর্নালংকার, স্মার্ট মোবাইল ফোনসহ টাকা-পয়সা লুটপাট করে নেয়। অতঃপর গ্রেপ্তারকৃত আসামী আকাশ ও সঙ্গীয় অন্যান্য এজাহারনামীয় পলাতক আসামীরা ভিকটিমকে উক্ত ঘটনার কথা প্রকাশ না করার জন্য বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শণসহ হুমকি প্রদান করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনায় ভিকটিম (২৬) নিজে বাদী হয়ে বন্দর থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। গণধর্ষণের পর থেকে গ্রেপ্তারকৃত চক্রের মূলহোতা আসামী আকাশ (২২)সহ তার সঙ্গীয় অন্যান্য এজাহারনামীয় পলাতক আসামীরা কৌশলে আত্মগোপনে থাকে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ মামলার আসামীদেরকে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং ১নং আসামী আকাশ (২২)’কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আকাশ চাঞ্চল্যকর গণধর্ষণের মূল পরিকল্পনাকারী বলে স্বীকার করে। এই মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেপ্তারের কার্যক্রম চলমান রয়েছে। পরবর্তী আইনগত কার্যক্রমের জন্য আসামীকে বন্দর থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:৩৯:১৬   ১৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী
নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী
বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী
সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে সহযোগিতা ও অভিজ্ঞতা বিনিময় করা হবে : আরাফাত
কৃষি জমি রক্ষায় ভূমি জোনিং ও সুরক্ষা আইনের খসড়া চূড়ান্ত পর্যায়ে - ভূমিমন্ত্রী
চিনির উৎপাদন বৃদ্ধি সময়ের দাবি - ধর্মমন্ত্রী
স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করার উদ্যোগ নেয়া হবে - স্বাস্থ্য মন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ