সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রী উপহার ট্যাব পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রী উপহার ট্যাব পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা
মঙ্গলবার, ৯ মে ২০২৩



সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রী উপহার ট্যাব পেয়ে  উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে ৪৬টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ২৪৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী উপহার ট্যাব বিতরণ করা হয়েছে। এসব ট্যাব পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার (০৯ মে) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২২ প্রকল্পের ক্রয়কৃত ট্যাব হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে সরকারি/এমপিওভুক্ত উচ্চ মাধ্যমিক বিদ্যালয়সমূহের নবম ও দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ ট্যাব বিতরণ করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা পরিসংখ্যান তদন্তকারী অফিসার শাহাবুদ্দিন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোজাম্মেল হক ও বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আব্দুল আজিজ প্রমুখ। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধিগণ সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার তার বক্তব্যে প্রধানমন্ত্রীর উপহার দেয়া এ ট্যাবগুলোর যথার্থ ব্যবহারের জন্য শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের পরামর্শ দেন। একইসঙ্গে আগামী স্মার্ট বাংলাদেশ করার লক্ষ্যে অসাধারণ এই উপহারের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

এদিকে উপজেলা ভাটারা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী মুনতাহা আলম শ্রুতি ও চর সরিষাবাড়ী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী অজুফা আক্তার ঊর্মি নিউজ টু নারায়ানগঞ্জ কে জানায়, আমার নতুন ট্যাব হবে, এটা কখনো ভাবিনি। ট্যাব দিয়ে ইন্টারনেট ব্রাউজ করে পড়ালেখা ও বিনোদনের সব তথ্য এখন ঘরে বসে জানতে পারব।

বাংলাদেশ সময়: ১৫:২০:৩৪   ১৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
রূপগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
গণধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধর,আটক ৩
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার
বিশ্বকাপ নিশ্চিত করা খেলোয়াড়ের পুরস্কার ১০০, কর্মকর্তার ২০০ ডলার
নেদারল্যান্ডসে ‘বাংলাদেশের কৃষির রূপান্তর ও ভবিষ্যৎ সহযোগিতা’ বিষয়ে বহুপাক্ষিক আলোচনা
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
প্রধানমন্ত্রী সেনাবাহিনীর আধুনিকায়নে প্রয়োজনীয় সব করেছেন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ