সিদ্ধিরগঞ্জে যুবক হত্যা, নারীসহ তিনজনের যাবজ্জীবন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে যুবক হত্যা, নারীসহ তিনজনের যাবজ্জীবন
বুধবার, ২৪ মে ২০২৩



সিদ্ধিরগঞ্জে যুবক হত্যা, নারীসহ তিনজনের যাবজ্জীবন

সিদ্ধিরগঞ্জে সানোয়ার হোসেন নামে এক যুবক কুপিয়ে হত্যা মামলার দীর্ঘ এক যুগ পর আদালত নারীসহ তিনজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে। একই সাথে প্রত্যেক আসামীকে এক লাখ টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

বুধবার (২৪ মে) নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো: আসাদুজ্জামান।

মামলার বিবরণে জানা যায়, পূর্ব বিরোধের জেরে ২০১১ সালের ১৬ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি এলাকায় মসজিদে নামাজ শেষে বাড়ি ফেরার পথে সানোয়ার হোসেনকে মুখ বেঁধে তুলে নিয়ে যায় প্রতিবেশী জাহাঙ্গীর, তার স্ত্রী ফাতেমা ও একই এলাকার জয়নাল আবেদীন ওরফে জুনু।

পরে একটি ঘরে তাকে আটকে পিটিয়ে মারধরসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে অপহরণকারীরা। খবর পেয়ে স্থানীয়রা আহত সানোয়ারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত সানোয়ারের বাবা নূরুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা করলে পুলিশ আসামীদের গ্রেফতার করে।

রাষ্ট্রপক্ষের আইনজীবি আবদূর রহিম জানান, আদালত মামলাটিতে আটজনের সাক্ষ্য গ্রহণ ও তথ্য প্রমানের ভিত্তিতে দীর্ঘ সময়ের বিচার প্রক্রিয়া শেষে এই রায় প্রদান করেছেন। পরে আদালতের নির্দেশে সাজাপ্রাপ্ত আসামীদের জেলা কারাগারে প্রেরণ করা হয়

বাংলাদেশ সময়: ২৩:৫৬:৩১   ১৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)