সুনেরাহর কথা উড়িয়ে দিয়ে রাজ বললেন, হ্যাক হয়নি

প্রথম পাতা » ছবি গ্যালারী » সুনেরাহর কথা উড়িয়ে দিয়ে রাজ বললেন, হ্যাক হয়নি
বুধবার, ৩১ মে ২০২৩



সুনেরাহর কথা উড়িয়ে দিয়ে রাজ বললেন, হ্যাক হয়নি

দেশজুড়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। প্রসঙ্গ রাজ-সুনেরাহর ফাঁস হওয়া ছবি ও ভিডিও নিয়ে। ইতোমধ্যে এ প্রসঙ্গে কথাও বলেছেন এই দুই অভিনয়শিল্পী।

এক স্ট্যাটাসে রাজের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টটি হ্যাক হয়ে থাকতে পারে বলে জানিয়েছিলেন সুনেরাহ। এমনকি সেই আইডি হ্যাকের প্রমাণও দিয়েছেন ‘ন ডরাই’ খ্যাত এই অভিনেত্রী। কিন্তু গণমাধ্যমে দেওয়া একাধিক সাক্ষাৎকারে রাজ বিষয়টি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন তার আইডি হ্যাক হয়নি।

আইডি হ্যাক হয়েছি কি না এ প্রসঙ্গে রাজ বলেন, ‘কই না তো। আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে আমার আইডি থেকে হয়নি, এটা নিশ্চিত। কীভাবে কী হচ্ছে, কিছুই আসলে বুঝতে পারছি না। আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। ঘটনা ঘটার পর থেকেই আমাকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘সুনেরাহ ও তানজিন তিশা ব্যক্তিগতভাবে আমার ভীষণ ভালো বন্ধু। সুনেরাহর সঙ্গে আমি দারুণ একটা সিনেমার কাজ করেছি। তিশার সঙ্গে আমার কিন্তু কাজও হয় নাই। কিন্তু উই অল আর গুড ফ্রেন্ড। আমি নিজেও বিব্রত। সবাইকে নিয়ে মানুষ যেভাবে কথা বলতেছে, এটা সত্যিই অস্বস্তিকর। ঢাকার রাস্তায় আমরা মজা করছিলাম, মজা করে ভিডিওগুলো করা। কোনো উদ্দেশ্য ছিল না। সত্যি বলতে ওরা আমার কাছের বন্ধু। কোনো উদ্দেশ্য করে এসব ভিডিও করা নয়। আরও ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।’

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ মে) মধ্যরাতে হঠাৎ রাজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহসহ আরও দুই অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয় তার। এরপর থেকে এই ঘটনায় রীতিমতো তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়।

বাংলাদেশ সময়: ১২:৩৮:০১   ৯১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ন্যায়বিচার নিশ্চিতকরণে বিচারকদেরকে সর্বাত্মক প্রয়াস চালানোর আহ্বান রাষ্ট্রপতির
সরকার ও নাগরিকের মধ্যে অংশীদারিত্বের ওপর গুরুত্বারোপ তথ্য প্রতিমন্ত্রীর
শিল্প মন্ত্রণালয়ের আয়োজনে ইনোভেশন শোকেসিং অনুষ্ঠিত
ঢাকা শহরে আগের তুলনায় ডেঙ্গু রোগী কম : মেয়র তাপস
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ডোনাল্ড লু
পেরুতে বাস খাদে পড়ে ১৬ যাত্রী নিহত
আগামী জুলাই হতে শুরু হচ্ছে বিডিএস-এর ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম - ভূমিমন্ত্রী
টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী
জনসংখ্যা বিষয়ক দু’দিনব্যাপী বৈশ্বিক সংলাপের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
সেবা দিতে সময় বেঁধে দেবে বাণিজ্য মন্ত্রণালয়!

News 2 Narayanganj News Archive

আর্কাইভ