বন্দরে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত
বুধবার, ৭ জুন ২০২৩



বন্দরে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত

বন্দরে নিজ বাড়িতে গেইট লাগাতে গিয়ে মুক্তা বেগম (৪০) নামে এক গৃহবধূ প্রতিপক্ষের দুই দুই বার সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার (৫ জুন) রাত ১০টায় ও বুধবার (৭ জুন) বেলা ১১টায় বন্দর উইলসন রোড এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

স্থানীয়রা আহত গৃহবধূকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। এ ঘটনায় ভূক্তভোগী গৃহবধূ বাদী হয়ে বুধবার (৭ জুন) দুপুরে একই এলাকার প্রতিপক্ষ রহমত উল্ল্যাহ মিয়ার তিন সন্ত্রাসী ছেলে মেহেদী, অমিত হাসান ও শফিউল্ল্যাহ ও একই এলাকার বাবুল মিয়ার ছেলে আশিককে অভিযুক্ত করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিবাদীগন বন্দর উইলসন রোড এলাকার প্রতিপক্ষ রহমত উল্ল্যাহ মিয়ার তিন সন্ত্রাসী ছেলে মেহেদী, অমিত হাসান ও শফিউল্ল্যাহ ও একই এলাকার বাবুল মিয়ার ছেলে আশিক একই এলাকার বাদিনী মুক্তা বেগমের প্রতিবেশী।

উল্লেখিত বিবাদীগন বাদিনী বাড়ি ব্যাক্তিগত রাস্তা দীর্ঘ দিন ধরে ব্যবহার করে আসছে। উক্ত রাস্তাটি অরক্ষিত হওয়ায় আমাদের বাড়ি নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। উক্ত বিষয়টি চিন্তা করে চলাচলের জায়গাটি সুরক্ষার জন্য গেইট লাগাতে গেলে উল্লেখিত বিবাদীরা আমাকে বাধা প্রদান করে।

এর ধারাবাহিকতায় গত সোমবার (৫ জুন) রাত ১০টায় বিবাদী মেহেদী, অমিত হাসান ও শফিউল্ল্যাহ আশিক গেইট লাগানো বিষয় নিয়ে আমাকে ও আমার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালাগালি করে অভিযোগের বাদিনীকে মারধর করে।

এছাড়াও বুধবার (৭ জুন) সকাল ১১ টায় উল্লেখিতরা লাঠিসোটা নিয়ে মুক্তা বেগমের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

বাংলাদেশ সময়: ২২:৫৩:১৮   ১৪৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন
সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন
সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত
সরিষাবাড়ীতে তেরো মামলার আসামি সাধু গ্রেপ্তার
নড়াইলে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত
কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন
নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত
দ্বাদশ জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত
শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত
কোনাপাড়ায় ৪ পরিবহন চাঁদাবাজ আটক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ