আবারও পেছাচ্ছে অজয়ের ‘ময়দান’ মুক্তির তারিখ?

প্রথম পাতা » ছবি গ্যালারী » আবারও পেছাচ্ছে অজয়ের ‘ময়দান’ মুক্তির তারিখ?
বৃহস্পতিবার, ৮ জুন ২০২৩



আবারও পেছাচ্ছে অজয়ের ‘ময়দান’ মুক্তির তারিখ?

তিন বছর ধরে ঝুলে রয়েছে অজয় দেবগনের ‘ময়দান’ ছবির মুক্তি। আগামী ২৩ জুন ‘ময়দান’-এর রিলিজ ডেট নির্দিষ্ট রয়েছে, হাতে আর তিন সপ্তাহও বাকি নেই। অথচ ছবির প্রচার ঝলক পর্যন্ত প্রকাশ্যে আসেনি। ছবির মুক্তি নিয়ে কোনো উচ্চবাচ্য নেই নির্মাতাদের পক্ষ থেকে। বোঝাই যাচ্ছে ফের পেছাবে ছবির মুক্তি।

২০২০ সালের ২৭ নভেম্বর ঠিক হয়েছিল পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মার ‘ময়দান’ মুক্তির তারিখ। এরপর করোনার সময় পার হয়েছে। বছর বছর ‘ময়দান’-এর একাধিক মুক্তির তারিখ সামনে এসেছে। কখনো ২০২১-এর ১৩ আগস্ট তো কখনো ১৫ অক্টোবর। কখনো নির্মাতারা জানিয়েছেন ২০২২-এর ১২ মে মুক্তি পাবে ছবিটি, আবার কখনো তা পেছানো হয়েছে ৩ জুন পর্যন্ত। কিন্তু তারিখই সার! সময় এগোলেও বাক্সবন্দি হয়েই পড়ে রয়েছে ‘ময়দান’।

বলিউড হাঙ্গামাকে এক সূত্র জানিয়েছে, এটা স্পষ্ট যে ময়দানের মুক্তি ফের পেছাচ্ছে। ২০ দিনও হাতে নেই, কোনোভাবে ২৩ জুন এই ছবি মুক্তি পাবে না। নির্মাতারা আপাতত ছবি মুক্তির জন্য নতুন তারিখ খুঁজছেন।

তবে কি প্রভাসের ‘আদিপুরুষ’-এর সঙ্গে লড়াই এড়াতে পেছাল ‘ময়দান’-এর মুক্তি? এর কোনো স্পষ্ট জবাব মেলেনি। ১৬ জুন মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’, এক সপ্তাহ পরেই ‘ময়দান’ মুক্তি পাওয়ার কথা ছিল।

টাইমস অব ইন্ডিয়াকে ছবির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘এই ছবির জন্য অমিত শর্মা (পরিচালক) জাপান, কোরিয়া, ফ্রান্সসহ বিশ্বের নানান প্রান্ত থেকে প্রকৃত ফুটবলারদের নিয়ে এসেছেন। ভারতীয় ফুটবল দলের সঙ্গে যে ম্যাচগুলো পর্দায় ফুটিয়ে তোলা হয়েছে তা আন্তর্জাতিক মানের। কোয়ালিটির সঙ্গে কোনো আপস করা হয়নি। এসবের জেরেই সময় বেশি লাগছে। তবে মুক্তির পর সবাই এই ছবিটাকে নিয়ে গর্ব করবে। ভারতীয় সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে ময়দান।

ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের প্রেক্ষাপটে তৈরি ‘ময়দান’। ছবিটিতে কিংবদন্তি ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন।

অজয়ের সঙ্গে ‘ময়দান’-এ থাকছেন প্রিয়মনি আর গজরাজ রাও, দেখা মিলবে কলকাতার ছেলে অমর্ত্য রায়েরও। ছবিটির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান। কবে মুক্তি পায় এই ছবি, সেটাই দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১২:৪৬:২৪   ১৭৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বাংলাদেশে অস্থিতিশীলতায় ফুলেফেঁপে উঠছে ভারতের তৈরি পোশাক খাত
বাংলাদেশ থেকে পণ্য আমদানিতে বসনিয়া ও হার্জেগোভিনা, আজারবাইজানকে আহ্বান রাষ্ট্রপতির
একদিনেই লেবাননে ৯৫ জনকে হত্যা করেছে ইসরায়েল
আন্দোলনের কারণে সড়কের শৃঙ্খলা নষ্ট হচ্ছে: স্বরাষ্ট্র উপদেষ্টা
রাষ্ট্রপতি মিথ্যাচার করে শপথের লঙ্ঘন করেছেন: আইন উপদেষ্টা
সালাহউদ্দিন নোমান জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি
উখিয়ার আশ্রয়শিবিরে গুলি করে একই পরিবারের তিনজনকে হত্যা
প্রকল্প বাস্তবায়নে অপচয় রোধ করুন : নাহিদ ইসলাম
পদ থেকে অব্যাহতি চাইলেন ঢাকা বোর্ডের চেয়ারম্যান
আইসিএমএইচকে ‘সুপার স্পেশালাইজড’ হিসেবে গড়ে তোলার প্রত্যয়

News 2 Narayanganj News Archive

আর্কাইভ