আবারও পেছাচ্ছে অজয়ের ‘ময়দান’ মুক্তির তারিখ?

প্রথম পাতা » ছবি গ্যালারী » আবারও পেছাচ্ছে অজয়ের ‘ময়দান’ মুক্তির তারিখ?
বৃহস্পতিবার, ৮ জুন ২০২৩



আবারও পেছাচ্ছে অজয়ের ‘ময়দান’ মুক্তির তারিখ?

তিন বছর ধরে ঝুলে রয়েছে অজয় দেবগনের ‘ময়দান’ ছবির মুক্তি। আগামী ২৩ জুন ‘ময়দান’-এর রিলিজ ডেট নির্দিষ্ট রয়েছে, হাতে আর তিন সপ্তাহও বাকি নেই। অথচ ছবির প্রচার ঝলক পর্যন্ত প্রকাশ্যে আসেনি। ছবির মুক্তি নিয়ে কোনো উচ্চবাচ্য নেই নির্মাতাদের পক্ষ থেকে। বোঝাই যাচ্ছে ফের পেছাবে ছবির মুক্তি।

২০২০ সালের ২৭ নভেম্বর ঠিক হয়েছিল পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মার ‘ময়দান’ মুক্তির তারিখ। এরপর করোনার সময় পার হয়েছে। বছর বছর ‘ময়দান’-এর একাধিক মুক্তির তারিখ সামনে এসেছে। কখনো ২০২১-এর ১৩ আগস্ট তো কখনো ১৫ অক্টোবর। কখনো নির্মাতারা জানিয়েছেন ২০২২-এর ১২ মে মুক্তি পাবে ছবিটি, আবার কখনো তা পেছানো হয়েছে ৩ জুন পর্যন্ত। কিন্তু তারিখই সার! সময় এগোলেও বাক্সবন্দি হয়েই পড়ে রয়েছে ‘ময়দান’।

বলিউড হাঙ্গামাকে এক সূত্র জানিয়েছে, এটা স্পষ্ট যে ময়দানের মুক্তি ফের পেছাচ্ছে। ২০ দিনও হাতে নেই, কোনোভাবে ২৩ জুন এই ছবি মুক্তি পাবে না। নির্মাতারা আপাতত ছবি মুক্তির জন্য নতুন তারিখ খুঁজছেন।

তবে কি প্রভাসের ‘আদিপুরুষ’-এর সঙ্গে লড়াই এড়াতে পেছাল ‘ময়দান’-এর মুক্তি? এর কোনো স্পষ্ট জবাব মেলেনি। ১৬ জুন মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’, এক সপ্তাহ পরেই ‘ময়দান’ মুক্তি পাওয়ার কথা ছিল।

টাইমস অব ইন্ডিয়াকে ছবির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘এই ছবির জন্য অমিত শর্মা (পরিচালক) জাপান, কোরিয়া, ফ্রান্সসহ বিশ্বের নানান প্রান্ত থেকে প্রকৃত ফুটবলারদের নিয়ে এসেছেন। ভারতীয় ফুটবল দলের সঙ্গে যে ম্যাচগুলো পর্দায় ফুটিয়ে তোলা হয়েছে তা আন্তর্জাতিক মানের। কোয়ালিটির সঙ্গে কোনো আপস করা হয়নি। এসবের জেরেই সময় বেশি লাগছে। তবে মুক্তির পর সবাই এই ছবিটাকে নিয়ে গর্ব করবে। ভারতীয় সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে ময়দান।

ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের প্রেক্ষাপটে তৈরি ‘ময়দান’। ছবিটিতে কিংবদন্তি ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন।

অজয়ের সঙ্গে ‘ময়দান’-এ থাকছেন প্রিয়মনি আর গজরাজ রাও, দেখা মিলবে কলকাতার ছেলে অমর্ত্য রায়েরও। ছবিটির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান। কবে মুক্তি পায় এই ছবি, সেটাই দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১২:৪৬:২৪   ১১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মির্জা ফখরুলের মিথ্যাচার জনগণকে বিভ্রান্ত করছে : হানিফ
জাতীয় অভিযোজন পরিকল্পনায় জনস্বাস্থ্যের বিষয়টি যুক্ত করা হবে : পরিবেশ মন্ত্রী
সাতক্ষীরা জেলার মাসিক আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির সভা
‘সাম্প্রদায়িকতার মাধ্যমে আমাদের ঐতিহ্যকে নষ্ট করতে দেবো না’
অনিবন্ধিত অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ নেবো : তথ্য প্রতিমন্ত্রী
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন চেয়ারম্যান
জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী
বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান - প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী
নির্বাচনি ইশতেহার ২০২৪ এর আলোকে প্রণীত কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নের আহবান শিল্পমন্ত্রীর
ইসরায়েল হামলা চালালে এবার সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ