সরিষাবাড়ীতে হেলালের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে হেলালের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
শুক্রবার, ২৩ জুন ২০২৩



সরিষাবাড়ীতে হেলালের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস, ঐতিহ্য, গৌরব আর উন্নয়নের ৭৪বছর পূর্তি প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জামালপুরে সরিষাবাড়ীতে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৩ জুন) বিকাল ৪ টায় বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রাণি ও মৎস্য বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার পূর্বে সরিষাবাড়ী বাস টার্মিনাল হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিমলা বাজার বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। পরে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা এবং সভাটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম।

আলোচনা সভায় এসময় একি মঞ্চে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার নৌকার মনোনয়ন প্রত্যাশী পাঁচ এমপি প্রার্থী।

এরা হলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাবেক সহ-সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ লুৎফর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান এলিন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তারা প্রমুখ।

এছাড়াও আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা লতিফ। সভায় দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে আমরা এক ও অভিন্ন। যারা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণ না করে, দল হতে সুবিধা নিতে চান এবং মনোনয়ন প্রত্যাশা করেন। তারা কখনোই বঙ্গবন্ধুর আদর্শিক কর্মী হতে পারেন না। আপনারা যারা পোড়খাওয়া আওয়ামী লীগ, তারা এদের চিনে রাখুন।

বাংলাদেশ সময়: ২২:৪৫:৫৮   ২২০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে ফের ২ বাংলাদেশি নিহত
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
সৌদির অনমুতি ছাড়া হজ করা যাবে না
আল কোরআন ও আল হাদিস
আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও
জামালকে হারিয়ে সাত পয়েন্টে এগিয়ে গেল কিংস
কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
নাসিকের তৈরি ‘ওয়াটার ক্যানন’ স্বস্তি দিচ্ছে নগরবাসীকে
হজ ফ্লাইট শুরু ৯ মে

News 2 Narayanganj News Archive

আর্কাইভ