আজ হতে সরিষাবাড়ী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজ হতে সরিষাবাড়ী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত
বুধবার, ১২ জুলাই ২০২৩



আজ হতে সরিষাবাড়ী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ী উপজেলা ভূমিহীন-গৃহহীন(ক-শ্রেণি) মুক্ত ঘোষণা করার লক্ষ্যে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জুলাই) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে উপজেলা টাস্কফোর্স কমিটির সভার মধ্যদিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত সরিষাবাড়ী উপজেলা ঘোষণা করা হয়।ঔ

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ সাদ্দাম হোসেন আশ্রায়ন -২ প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত বিষয়াদি উপস্থাপন করেন। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বৃন্দ তাদের ইউনিয়নে নির্মিত আশ্রয়াণ প্রকল্পের আশ্রিতাদের নানাবিধ সমস্যা তুলে ধরেন এবং ইউনিয়ন পর্যায়ে আর কোন ভূমিহীন ও গৃহহীন নেই বলে উল্লেখ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,পৌর মেয়র মনির উদ্দিন, ইউপি চেয়ারম্যান আবু তাহের, আব্দুস সালাম,বেলাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ূন কবির, এলজিইডি কর্মকর্তা জাহিদুল ইসলাম ও কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপ সিংহ প্রমুখ।

এছাড়াও সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ সহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী হাসিনা ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশে কোন মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে সারা দেশের ন্যায় সরিষাবাড়ী উপজেলায় ক ও খ শ্রেণীর আওতায় ৩৭৩টি আশ্রায়ন প্রকল্পের ঘর নির্মাণ করে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে সরিষাবাড়ীতে ভূমিহীন ও গৃহহীন না থাকায় সরিষাবাড়ী উপজেলা কে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭:৩০:২৭   ১৫৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে জাইকার উপদেষ্টা কমিটির বৈঠক
ঢাকা পৌঁছেছেন ভারতের পররাষ্ট্র সচিব
তথ্য অধিকার আইনের আওতায় গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী এমপি
মধ্যপ্রাচ্যের সংঘাতময় পরিস্থিতি দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে : প্রধানমন্ত্রী
রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী
বাংলাদেশ-মিশর সংসদীয় মৈত্রী গ্রুপের বৈঠক অনুষ্ঠিত
বাঙ্গালির আত্মপরিচয় ও আত্মবোধের বিকাশের মূলেই রয়েছে রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধুর নিবিড় সম্পর্ক - স্পীকার

News 2 Narayanganj News Archive

আর্কাইভ