সরিষাবাড়ীতে অলিম্পিকস বিজয়ী বুদ্ধি প্রতিবন্ধীদের সংবর্ধনা দিলেন- এলিন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে অলিম্পিকস বিজয়ী বুদ্ধি প্রতিবন্ধীদের সংবর্ধনা দিলেন- এলিন
শনিবার, ১৫ জুলাই ২০২৩



সরিষাবাড়ীতে অলিম্পিকস বিজয়ী বুদ্ধি প্রতিবন্ধীদের সংবর্ধনা দিলেন- এলিন

জামালপুর প্রতিনিধি : জামালপুর সরিষাবাড়ীতে স্পেশাল অলিম্পিকস গেমসে স্বর্ণ ও রৌপ্য পদক প্রাপ্ত বিজয়ী ৬ ক্রীড়াবিদ ও কোচ-কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার(১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় ইপশী শপিং কমপ্লেক্সের সম্মুখে বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েসন এর পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক আনিছুর রহমান এলিন এর পক্ষ থেকে এ সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস গেমস বাংলাদেশ জামালপুর সাব- চ্যাপ্টারের আওতায় সুইড সরিষাবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক ৬ ক্রীড়াবিদকে পুষ্পমাল্য অর্পণ সহ নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও আনিসুর রহমান এলিনের চীনের সানওয়াম ট্রেড ইন্টারন্যাশনাল এর বৃহত্তম ক্লায়েন্ট লিয়ান চিও চিং কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে সরিষাবাড়ি উপজেলা মডেল মসজিদের জমি দাতা, সাবেক স্বর্ণ পদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, সরিষাবাড়ি উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশের ইলেকট্রিক্যাল এসোসিয়েশন এর পরিচালক, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি এবং সুইড বাংলাদেশ সরিষাবাড়ি বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের দাতা সদস্য, আনিছুর রহমান এলিনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চীন হতে আগত বিশিষ্ট ব্যবসায়ী লিয়ান চিও চিং এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা আওয়ামী সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গনি, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক সহ ছেলে সাজিদ রহমান।

অনুষ্ঠানে আনিসুর রহমান এলিনের সহধর্মিনী ফারজানা ইয়াসমিন সোমা, দুই মেয়ে ইপশী ও ঐশী সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৫৮:৩১   ১৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


তিস্তা প্রকল্পে বিনিয়োগ করতে আগ্রহী ভারত : পররাষ্ট্রমন্ত্রী
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বন্দরের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
ভারতের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ
পবিত্র জিলকদ মাসের চাঁদ দেখা গেছে
কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী
সংসদে বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থা (স্থাবর সম্পত্তি অর্জন নিয়ন্ত্রণ) বিল-২০২৪ উত্থাপন
আরটিআই আইনে তথ্য চাওয়ার ক্ষেত্রে নারীদের আরো বেশি উদ্বুদ্ধ করতে হবে : ড. আবদুল মালেক
বিজ্ঞানী ওয়াজেদ মিয়া ছিলেন জাতির জন্য নিবেদিতপ্রাণ : পররাষ্ট্রমন্ত্রী
স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট ডেটা : অর্থ প্রতিমন্ত্রী
দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন সমাপ্ত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ