‘প্রজেক্ট কে’ : নাম পাল্টে প্রকাশ্যে এলো ঝলক

প্রথম পাতা » ছবি গ্যালারী » ‘প্রজেক্ট কে’ : নাম পাল্টে প্রকাশ্যে এলো ঝলক
শুক্রবার, ২১ জুলাই ২০২৩



‘প্রজেক্ট কে’ : নাম পাল্টে প্রকাশ্যে এলো ঝলক

এক সিনেমায় একসঙ্গে হাজির হচ্ছেন ভারতের বড় বড় সব সুপারস্টার। তারওপর বৈজ্ঞানিক কল্পকাহিনি নির্ভর ছবিটি নিয়ে দর্শক প্রত্যাশা তুঙ্গে। তবে প্রত্যাশায় ভাটা পড়ে ছবিটিতে প্রভাস ও দীপিকা পাড়ুকোনের লুক প্রকাশ্যে আসার পরপরই। এবার নাম পাল্টে প্রকাশ্যে এলো ছবিটির প্রচার ঝলক।

হ্যাঁ, ‘প্রজেক্ট কে’ নাম পাল্টে ছবিটি এবার ‘কল্কি ২৮৯৮ এডি’ নামে পরিচিতি পাবে। কারণ একটাই, ছবির নাম পরিবর্তন করে ফেলেছে নির্মাতা সংস্থা। এই ছবি এক টাইম ট্রাভেলের গল্প বলবে। যেখানে ২০২৪ থেকে এক ধাক্কায় গল্প চলে যায় ২৮৯৮ সালে। যেখানে ভবিষ্যতের গল্প বুনবে এই ছবি। ছবির প্রচার ঝলক সামনে আসতেই তা স্পষ্ট হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছে।

ঝাঁকড়া চুলে উঁচু করে খোপা বাঁধা, একমুখ দাঁড়ি, চেনা লুকে দেখা গেল প্রভাসকে। পুরো ঝলকজুড়ে যুদ্ধের এক ভয়াবহ আবহ। এই যুদ্ধ যেন হলিউড অ্যাভেঞ্জার্স-এর অনুকরণ। এক চিলতে দেখা মিলতে তেমনটাই প্রকাশ্যে এলো। প্রভাসের ছবির এই ঝলক দেখে এক শ্রেণি যেমন বেজায় খুশি, অপর শ্রেণি তেমনই বিরক্ত। ছবি ফ্লপের অনুমান করে বসল তারা।

হিন্দুদের বিশ্বাস অনুসারে, ‘কল্কি’কে ভগবান বিষ্ণুর দশম বা শেষ অবতার বলে মনে করা হয়। যখন কলিযুগ শেষ হবে, ধর্ম ভুগবে এবং অশুভ শক্তির আধিপত্য শুরু হবে, তখন ‘কল্কি’ আসবে। অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করে নতুন যুগের সূচনা করবে।

ছবির এই প্রচার ঝলকে মাত্র কয়েক সেকেন্ডের জন্য দেখা মেলে দীপিকা পাড়ুকোনের। দেখা মিলল অমিতাভ বচ্চন, কামাল হাসানেরও। সবকিছু ঠিকঠাক এগোলে আগামী বছরের শুরুতে মুক্তি পাবে নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমা।

বাংলাদেশ সময়: ২০:০৫:২৪   ৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭

News 2 Narayanganj News Archive

আর্কাইভ