দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত : হুইপ ইকবালুর রহিম

প্রথম পাতা » ছবি গ্যালারী » দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত : হুইপ ইকবালুর রহিম
বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩



দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত : হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধু কন্যার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত। তিনি বলেন, বিএনপি-জামাতের আমলে শ্রমিকরা তাদের ন্যায্য মুল্য থেকে বঞ্চিত হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই শ্রমিকদের ন্যায্য অধিকার ফিরে পেয়েছে।
আজ বৃহস্পতিবার দিনাজপুর শহরে বন্ধন কমিউনিটি সেন্টারে জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।
হুইপ বলেন, শ্রমিকদের ঘামের বিনিময়ে এ দেশ উন্নত দেশের কাতারে পৌঁছে যাবে। সেই লক্ষ্য বাস্তবায়নে সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে বিএনপি জামাতের আমলে তা হয়নি। বিএনপি-জামাতের হাত থেকে বাচঁতে শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় নিয়ে আসছেন জনগন।
দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আনোয়ারুল হকের সভাপত্বিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলওয়ার হোসেন, আঞ্চলিক শ্রম অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আবুল বাশার, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি মোঃ সেরাজুল ইসলাম, শ্রমিক সংগঠনের সাধারন সম্পাদক মোঃ সাদাকাতুল বারী, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সংগঠনের উপদেষ্ঠা মোঃ হুমায়ূন কবীর, সাবেক সভাপতি মোঃ আলতাফ হোসেন, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মানিকুল ইসলাম মানিক। সভা পরিচালনা করেন মো. আফজাল হেসেন।
আলোচনা সভা শেষে হুইপ ইকবালুর রহিম মৃত শ্রমিক পরিবারের মাঝে ও শ্রমিক পরিবারের মেয়ের বিবাহের জন্য ২০ লক্ষ টাকার চেক ৬০ জনের মধ্যে বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০:৫৯:৩৩   ১০৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


টানা বৃষ্টির আভাস দিল আবহাওয়া অধিদপ্তর
অর্থের বিনিময়ে জঙ্গিদের অস্ত্র গুলি সরবরাহ করেন রহিম
আগামী ২৪ মে শুরু নিউ ইয়র্ক বাংলা বইমেলা, থাকছে ১০ হাজার নতুন বই
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী সিমিন
গাজায় ১০ দিন ধরে চিকিৎসাসামগ্রী পাচ্ছে না ডাব্লিউএইচও
এআই মানুষের জীবনধারাকে সহজ করলেও এটি সভ্যতার জন্য ঝুঁকি : পলক
লালমনিরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
প্রথম হারের স্বাদ পেল সেনাবাহিনী
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া আওয়ামী লীগের শ্রদ্ধা
আম নিয়ে সিন্ডিকেট হতে দেব না : কৃষিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ