নারায়ণগঞ্জে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » নারায়ণগঞ্জে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত
মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩



নারায়ণগঞ্জে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে নারায়ণগঞ্জে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হাসান।

এর পরপর একে একে শ্রদ্ধা নিবেদন করে জেলা পুলিশ, র‌্যাব-১১, সিভিল সার্জন, জেলা পরিষদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪, জেলা কারাগার, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, জেলা নির্বাচন অফিস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, জেলা শিক্ষা অফিস, নারায়ণগঞ্জ সড়ক বিভাগ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন স্কুল, কলেজ এবং বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন।

নারায়ণগঞ্জ - ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অর্ধ শতাধিক স্পটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

রূপগঞ্জে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক সকালে রূপগঞ্জ উপজেলা চত্বরে দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

আড়াইহাজারে নারায়ণগঞ্জ - ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু আড়াইহাজার উপজেলা চত্বরে দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সোনারগাঁয়ে নারায়ণগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়া দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এদিকে সকাল সাড়ে দশটায় শহরের ২নং রেলগেইট এলাকার বঙ্গবন্ধু চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

সকাল নয়টায় ও সাড়ে দশটায় শহরের ২নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামীলীগের পক্ষে থেকে পৃথক পৃথক ভাবে দলীয় নেতাকর্মীদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল।

এছাড়াও সকাল নয়টায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নির্মিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা প্রমুখ।

সকাল ৯টায় আওয়ামীলীগের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সাড়ে নয়টায় শহরের দুই নম্বর রেলগেইট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা ও মহানগর আওয়ামী কৃষক লীগের নেতাকর্মীরা।

সকালে শহরের দুই নম্বর রেলগেইট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।
এছাড়াও নারায়ণগঞ্জ জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন ও সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান গুলোর পক্ষ থেকে দিনব্যাপী আলোচনা সভা,দোয়া মাহফিল এবং খাবার বিতরণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।

বাংলাদেশ সময়: ২৩:২৬:১৮   ১৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ওয়ান-ইলেভেনের সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে তাঁকে স্বাগত জানানোর জন্য দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ
রেড ক্রিসেন্ট সোসাইটির সিসিএ প্রকল্পের প্লানিং কর্মশালার উদ্বোধন
বন্দরের নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু, সুন্দর ও শান্ত পরিবেশে: এসপি
স্বাধীনতাবিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করছে : বস্ত্র ও পাট মন্ত্রী
শিক্ষামন্ত্রীর সঙ্গে ব্রিটিশ মন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
শুরু আর শেষের অস্বস্তি কাটিয়ে বাংলাদেশের সিরিজ জয়
সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের উদ্যোগ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী
রোহিঙ্গা প্রত্যাবাসন ও বৈশ্বিক অভিবাসন চ্যালেঞ্জ মোকাবেলায় আইওএম’র কার্যকর ভূমিকা আশা করছেন পররাষ্ট্রমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ