জনপ্রিয় তারকা বললেন ‘নকল’, অভিযোগের উত্তর দিলেন রাজ!

প্রথম পাতা » ছবি গ্যালারী » জনপ্রিয় তারকা বললেন ‘নকল’, অভিযোগের উত্তর দিলেন রাজ!
সোমবার, ২৮ আগস্ট ২০২৩



জনপ্রিয় তারকা বললেন ‘নকল’, অভিযোগের উত্তর দিলেন রাজ!

ফেসবুকে নাম প্রকাশ না করে অনেক তারকাই একে অন্যের মুখে কাঁদা ছোঁড়াছুঁড়ি করেন। এবার সে কাঁদায় মুখ লেগেছে টালিউডের খ্যাতিমান নির্মাতা রাজ চক্রবর্তীর।

সম্প্রতি রাজের বিরুদ্ধে উঠেছে নকলের অভিযোগ। অভিযোগ তুলেছেন টালিপাড়ারই এক জনপ্রিয় তারকা। আর এ অভিযোগে এবার সেই তারকা নিন্দুককে কড়া জবাব দিয়েছেন নির্মাতা।

রাজের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই নকলের এমন অভিযোগ নেটিজেনরা করে আসছেন। শুধু সিনেমা নয়, নিজের কন্টেন্ট তৈরিতেও তার বিরুদ্ধে হরহামেশাই উঠে নকলের অভিযোগ। এক নেটিজেনতো সরাসরি বলেই ফেলেছেন, দক্ষিণী সিনেমার হুবুহু কপি করেন এ নির্মাতা।

এদিকে রাজের পরিচালনায় মুক্তি পেতে চলেছে তার প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। সম্প্রতি সিরিজটির ট্রেলার প্রকাশ হয়েছে অন্তর্জালে। ওই ট্রেলারে দেখা যায়, গুরুজি ঋত্বিকের লুকটা সেক্রেড গেমস-এর পঙ্কজ ত্রিপাঠীর লুকের কপি। সে ট্রেলার দেখার পরই টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় রাজের বিরুদ্ধে নকলের অভিযোগ তোলেন।

রাজের নাম সরাসরি প্রকাশ না করে রাহুল তার ফেসবুকে লেখেন, যে একদা কপি করিত আজও কপি করে, শুধু তামিল ছেড়ে স্যাক্রেড গেমস-এর পঙ্কজ ত্রিপাঠীর লুক কপি করে, এটাই যা, Trolls r welcome। আর এরপরই নির্মাতার বিরুদ্ধে নকলের অভিযোগ জোরালো হয়ে ওঠে নেটপাড়ায়।

রাহুলের ওই পোস্টে নেটিজেনরা জানায়, চিরদিনই তুমি যে আমার, যোদ্ধার মতো সিনেমার নাম যা রাজ চক্রবর্তী তামিল সিনেমা থেকে কপি করেছে।

সেসব নিন্দুককে উদ্দেশ্যে এবার মুখ খুলেছেন রাজ। হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, নকল প্রসঙ্গে রাজ বলেন, কেউ যদি আমাকে নিয়ে কোনও ব্যঙ্গ করে, তাতে আমার কোনো প্রতিক্রিয়া হয় না। এটা যে ব্যঙ্গ করছে তার রুচি, ব্যক্তিত্ব আর মানসিকতার ব্যাপার। আমার রুচিতে বাঁধে কারোর সম্পর্কে খারাপ কথা বলার ক্ষেত্রে।

নকল প্রসঙ্গে রাজ বলেন, একটা সময় আমি রিমেক করতাম, এখনও করি। এতে দোষের কি? পয়সা দিয়ে সত্ত্ব কিনে সিনেমা বানাই। এমন তো নয়, সত্ত্ব না কিনে এনেই আমি চুরি করে সিনেমা বানাচ্ছি।

এ প্রসঙ্গে রাজ আরও বলেন, আসলে কাজের প্রশংসা থাকলে সমালোচনাও থাকবে। আমাদের দেশে তো রবীন্দ্রনাথ থেকে শচীন টেণ্ডুলোর, কাউকেই লোকজন খারাপ কথা বলতে ছাড়েন না। এতে বিচলিত হওয়ার কিছু নেই।

এসময় নাম প্রকাশ না করে অভিনেতা রাহুলকে উদ্দেশ্য করে রাজ বলেন, কাজের সমালোচনা জীবনের অংশ। কারো বলতে ইচ্ছে হয়েছে, বলেছে। আমি এর কোনো প্রতিক্রিয়া দিতে চাই না।

বাংলাদেশ সময়: ১৩:৪৩:৫৪   ৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
নাটোরে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক কর্মশালা
রাফা থেকে ৮ লাখ ফিলিস্তিনি পালিয়েছে: জাতিসংঘ
অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার
সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী
যেসব পর্বতের চূড়ায় পা পড়েছে বাবর আলীর
ভোটের চেয়ে সিনেমা অনেক সহজ কাজ: কঙ্গনা
চার্টার্ড ফ্লাইটে দেশে ফিরবেন বাংলাদেশি শিক্ষার্থীরা: পররাষ্ট্রমন্ত্রী
আলোচনার জন্য সৌদি যুবরাজ ও যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা উপদেষ্টার সাক্ষাত
মেট্রোরেলে ভ্যাট বসানোর সিদ্ধান্ত ভুল: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ