মেসিবিহীন মায়ামির বড় পরাজয়, প্লে-অফ স্বপ্নে বড় ধাক্কা

প্রথম পাতা » খেলাধুলা » মেসিবিহীন মায়ামির বড় পরাজয়, প্লে-অফ স্বপ্নে বড় ধাক্কা
রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩



মেসিবিহীন মায়ামির বড় পরাজয়, প্লে-অফ স্বপ্নে বড় ধাক্কা

চোটের ঝুঁকি এড়াতে এমএলএসের ম্যাচে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে খেলছেন না লিওনেল মেসি, বিষয়টি আগেই জানা গিয়েছিল। যদিও মেসিকে ছাড়াই আগের ম্যাচে নেমে জয় পেয়েছিল ইন্টার মায়ামি। কিন্তু এবার আর তা হয়নি। এবার নিয়মিত অধিনায়ক মেসিকে ছাড়া মাঠে নেমে বড়সড় ধাক্কা খেয়েছে ক্লাবটি।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে আটলান্টার কাছে ৫-২ গোলে উড়ে গেছে মেসিবিহীন ইন্টার মায়ামি। এই হারে প্লে-অফ স্বপ্নেও বড় ধাক্কা খেয়েছে ইন্টার মায়ামি।

এই হারের পর ২৭ ম্যাচে ৯ জয় ও চার ড্রয়ে ১৫ দলের তালিকায় ১৪ নম্বরে আছে মেসির মায়ামি। পয়েন্ট পয়েন্ট নিয়ে তাদের নিচে আছে শুধু এফসি টরন্টো। এই হারে মায়ামির প্লে-অফ খেলা নিয়ে শঙ্কা রইল। তালিকার নয়ে থাকা ডিসি ইউনাইটেডের পয়েন্ট ৩৭। তবে এখনও ৭ ম্যাচ বাকি রয়েছে মেসিদের। যে কারণে এই ৭ ম্যাচ থেকে প্লে-অফ খেলা বেশ খানিকটা কঠিনই হয়ে যাবে মেসি বাহিনীর।

এদিন মায়ামির শুরুটা অবশ্য আশা জাগানিয়াই ছিল। কাম্পানার পায়ের জাদুতে ম্যাচের ২৫তম মিনিটেই লিড নেয় টাটা মার্টিনোর দল। তবে ম্যাচের ৩৬তম মিনিটে আটলান্টাকে সমতায় ফেরান ত্রিস্তান মুয়ুম্বা। এর মিনিট পাঁচেক পর কামাল মিলারের আত্মঘাতী গোলে পিছিয়ে যায় মায়ামি। তিন মিনিট ব্যবধানে আরও গোল হজম করে মেসিবিহীন দলটি। ব্রুকস লেননের জাদুতে দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে জয় আটলান্টা।

বিরতি থেকে ফিরে ম্যাচে ফেরার চেষ্টা করে মায়ামি। এবার দলের ও ব্যক্তিগত দ্বিতীয় গোলে ব্যবধান কমান কাম্পানা। তবে ম্যাচের ৭৬তম মিনিটে আবারও গোল হজম করে মায়ামি। আর নির্ধারিত সময়ের ঠিক আগ মুহূর্তে মায়ামি শিবিরে শেষ পেরেকটি ঠুকে দেন টাইলর ওলফ।

বাংলাদেশ সময়: ১১:১৮:২৭   ৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
প্রথম হারের স্বাদ পেল সেনাবাহিনী
লা লিগায় জাভির শততম ম্যাচটি জয় দিয়ে রাঙালো বার্সেলোনা
যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল
তিন বছর পর জুভেন্টাসের শিরোপা জয়
দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল
র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশিদের অবস্থানের ব্যাপক রদবদল
লা লিগা: সোসিয়েদাদকে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সেলোনা
ডুরানের জোড়া গোলে লিভারপুলের সাথে ড্র নিয়ে মাঠ ছাড়লো ভিলা
টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ