সুশৃঙ্খল জাতি গঠনে শৃংখলাবদ্ধ সংগঠন অত্যাবশ্যক - ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » সুশৃঙ্খল জাতি গঠনে শৃংখলাবদ্ধ সংগঠন অত্যাবশ্যক - ডেপুটি স্পীকার
শনিবার, ১১ নভেম্বর ২০২৩



সুশৃঙ্খল জাতি গঠনে শৃংখলাবদ্ধ সংগঠন অত্যাবশ্যক - ডেপুটি স্পীকার

পাবনা, ১১ নভেম্বর ২০২৩ : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, দেশের উন্নয়নে সবচেয়ে বড় ভূমিকা পালন করে একটি সুশৃংখল, জ্ঞানে-গুণে উন্নত, দক্ষ, পরিশ্রমী ও দেশপ্রেমে উদ্বুদ্ধ একটি জাতি। আর একটি সুশৃংখল জাতি গঠনে শৃংখলাবদ্ধ সংগঠন অত‌্যাবশ‌্যক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হতে গড়া বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

আজ (শনিবার) পাবনার সাঁথিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব, ঐতিহ‌্য, সাফল‌্য ও সংগ্রামের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ‌্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এসব কথা বলেন। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদ থেকে আগত র‌্যালিতে তিনি ও বেড়া পৌর মেয়র এস এম আসিফ শামস রঞ্জন অংশগ্রহণ করেন।

ডেপুটি স্পীকার বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের এই অঙ্গ সংগঠনটি স্বাধীন বাংলাদেশে যাত্রা শুরু করেছিল যুদ্ধ বিধ্বস্ত দেশে দ্রুত পুনর্গঠন ও যুবকদের জ্ঞানে-গুণে, সুস্থ‌্য মানবসম্পদ হিসেবে গড়ে তোলার প্রত‌্যয় নিয়ে। সংগঠনটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও উন্নত বাংলাদেশ গড়ার দৃঢ় সংকল্প নিয়ে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে যাত্রা শুরু করে। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মান ও স্মার্ট বাংলাদেশ রূপান্তরে নিরলস কাজ করে যাচ্ছে।

মোঃ শামসুল হক টুকু বলেন, আমরা জনগণের শান্তি চাই এবং দেশবাসীকে শান্তিতে রাখতে চাই। নৈরাজ‌্য সৃষ্টিকারী সন্ত্রাসীদের পতন ও তাদের রুখে দিতে চাই। ওদেরকে পাহারায় রাখতে হবে যেন তারা জনগনের কোন ক্ষতি করতে না পারে। দলের নেতাকর্মীদের জনগণকে আশ্বস্ত করতে হবে যে বাংলাদেশ আওয়ামী লীগ তাঁদের পাশে আছে। রাজনীতির মূল লক্ষ‌্যই হচ্ছে জনগণের পাশে থাকা ও তাঁদের সেবা করা। এরপর সাঁথিয়ার বিভিন্ন রাস্থার নির্মান কাজের উদ্বোধন করেন ডেপুটি স্পীকার। এসময় সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেনসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:২০:৫৪   ৭০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ডলারসহ সব সংকটের জন্য দায়ী বিদেশিরা
৬ জুন বাজেট ঘোষণা
তিস্তা প্রকল্পে বিনিয়োগ করতে আগ্রহী ভারত : পররাষ্ট্রমন্ত্রী
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বন্দরের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
ভারতের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ
পবিত্র জিলকদ মাসের চাঁদ দেখা গেছে
কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী
সংসদে বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থা (স্থাবর সম্পত্তি অর্জন নিয়ন্ত্রণ) বিল-২০২৪ উত্থাপন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ