আন্তর্জাতিক মহলে বাংলাদেশের গুরুত্ব বেড়েছে : প্রবাসী কল্যাণমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » আন্তর্জাতিক মহলে বাংলাদেশের গুরুত্ব বেড়েছে : প্রবাসী কল্যাণমন্ত্রী
রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩



আন্তর্জাতিক মহলে বাংলাদেশের গুরুত্ব বেড়েছে : প্রবাসী কল্যাণমন্ত্রী

প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, অর্থনৈতিক ও সামাজিক বিভিন্ন ক্ষেত্রে ঈর্ষণীয় অগ্রগতির ফলে আন্তর্জাতিক মহলে বাংলাদেশ নিয়ে আগ্রহ ও ভূরাজনৈতিক গুরুত্ব বেড়েছে।
আজ রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ (গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি নির্বাচনী প্রচারণাকালে এমন্তব্য করেন। মন্ত্রী সকাল থেকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ও মধ্য জাফলং ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও গ্রামে নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা করেন। এছাড়াও তিনি হামিদা আলী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও মধ্য জাফলং ইউনিয়নের রাধানগর বাজারে গণসংযোগ ও পথসভা করেন।
ইমরান আহমদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ফলে আন্তর্জাতিক মহলে আমাদের কদর ও সমাদর বেড়েছে । বিএনপির নির্বাচনে না আসা প্রসঙ্গে তিনি বলেন, একটি রাজনৈতিক দলের সিদ্ধান্তের কারণে পুরো জাতীয় নির্বাচন প্রশ্নবিদ্ধ হতে পারে না। মুক্তিযুদ্ধ-পরবর্তীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার মধ্য দিয়ে যে দলটি গড়ে উঠেছে সে দলটি জাতীয় স্বার্থ বিরোধী রাজনীতি করার ফলে দিন দিন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে।
মন্ত্রী বলেন, বর্তমানে বিভিন্ন উন্নয়ন সহযোগী সংস্থাগুলো আমাদের কাছে এসে ঋণ দিতে ইচ্ছা পোষণ করে, কারণ বাংলাদেশ কখনো ঋণখেলাপি হয়নি।
নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী ভোটারদের ভোটকেন্দ্রে আনার জন্য উৎসাহিত করবেন। ভোটারদের বোঝাতে হবে ভোট তার নাগরিক অধিকার।
মন্ত্রী আরো বলেন, যেহেতু আন্তর্জাতিক মহলে বাংলাদেশের নির্বাচন নিয়ে আগ্রহ তৈরি হয়েছে তাই একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আমরা উপহার দিতে চাই।
নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্মীয় বিষয়ক উপকমিটির সদস্য ইমরান হোসেন সুমন, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোজাম্মেল হক মেনন, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, রুস্তুমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান (লাইব্রেরী)ইউনিয়ন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, ইমাম হোসেন, খলিলুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪:৫৬:১৫   ৫৭ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭

News 2 Narayanganj News Archive

আর্কাইভ