সরিষাবাড়ীতে নৌকা ও ঈগল মধ্যে সংঘর্ষ আহত- ১০

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে নৌকা ও ঈগল মধ্যে সংঘর্ষ আহত- ১০
সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩



সরিষাবাড়ীতে নৌকা ও ঈগল মধ্যে সংঘর্ষ আহত- ১০

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মনোনীত প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের সমর্থকদের সাথে ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মুরাদ হাসান এর সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মুরাদ হাসানের নির্বাচনী অফিস ভাঙচুর সহ আহত হয়েছে ১০ জন।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত আটটায় পৌরসভার ৫ নং ওয়ার্ডের তাড়িয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনা সূত্রে জানা যায়, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুরাদ হাসানের পক্ষে কিছু সংখ্যক কিশোর ঈগলের মিছিল বের করে। এই দেখে নৌকার সমর্থক আব্দুল মান্নান শিশুদের ধমক দেয় এবং দুইজন শিশুকে চড় মেরে নৌকার পক্ষে মিছিল করতে বলে।

পরে মিছিলরত শিশুরা ভয় পেয়ে মিছিল বাদ দিয়ে ঈগলের ক্যাম্পে চলে আসে এবং মুরাদ হাসানের কর্মী ও সমর্থকদের বিষয়টি জানায়। পরে তারা এই নিয়ে প্রতিবাদ জানালে ক্ষিপ্ত হয়ে উঠে নৌকার সমর্থকরা।

পরে নৌকা সমর্থিত নেতাকর্মীরা উক্ত বিষয়টি নিয়ে বিবাদ সৃষ্টি করার লক্ষ্যে ঈগলের নির্বাচনী ক্যাম্প এলাকায় মহড়া দিতে থাকে। এক পর্যায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা কিছু বুঝা ওঠার আগেই দেশীয় অস্ত্র রামদা,লাঠি নিয়ে তাদের উপর অতর্কিত হামলা করে নির্বাচনী অফিস সহ দুইটি মোটরসাইকেল ভাঙচুর করে। এতে আহত হয় মুরাদ হাসানের ১০ নেতাকর্মী। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলেন- ফারুক হোসেন (২৬), রুকুন মিয়া (২৮), কপিল সরকার (২৫), রুবেল মিয়া (২৮), হামজা (১৮) ও ফরহাদ হোসেন (২২)। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে বলে হাসপাতাল সূত্রে জানায়।

এদিকে মুরাদ হাসানের প্রধান নির্বাচনী প্রতিনিধি পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল জানান, নৌকার সমর্থকরা আমাদের নির্বাচনী প্রচারণায় বাঁধা সৃষ্টি করে, অফিস ভাঙচুর করে এবং নেতাকর্মীদের অতর্কিত হামলা করে মারধর করে আহত করেছে। আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই এবং প্রশাসনিকভাবে এর কঠোর ব্যবস্থা নেওয়া আশা রাখছি।

এ বিষয়ে নৌকার মনোনীত প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কলটি রিসিভ করেননি বলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার (ভারপ্রাপ্ত) ওসি মুশফিকুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ তৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। উভয় পক্ষের কোন অভিযোগ এখনো পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩:০৬:১১   ৬০ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিভিন্ন টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে - স্পীকার
সংসদে ৫ সদস্যের সভাপতিমন্ডলীর মনোময়ন
দ্বাদশ জাতীয় সংসদের কার্য উপদেষ্টা কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত
আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী
মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে
চুরির ঘটনা ডিবিকে জানান, ছায়া তদন্ত করা হবে: ডিবিপ্রধান
প্রকল্পের টাকা নয়ছয় ইউপি চেয়ারম্যান ও কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ
চ্যাম্পিয়ন্স লিগ: পিএসজিকে হারিয়ে সেমিফাইনালে এগিয়ে থাকলো ডর্টমুন্ড

News 2 Narayanganj News Archive

আর্কাইভ