সারাদেশে গণজোয়ার, নৌকার বিজয় হবে : এনামুল হক শামীম

প্রথম পাতা » ছবি গ্যালারী » সারাদেশে গণজোয়ার, নৌকার বিজয় হবে : এনামুল হক শামীম
শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩



সারাদেশে গণজোয়ার, নৌকার বিজয় হবে : এনামুল হক শামীম

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কোনও বিকল্প নেই। নৌকার বিজয় হবেই হবে।
আজ শনিবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার ঘরিষার ইউনিয়নে গণসংযোগ ও প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, উন্নয়ন ও জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে ইনশাল্লাহ। শুধু দেশের মানুষই নয়, উন্নয়নে বিস্মিত বিশ্বনেতারা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায়। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১৫ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।
তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে দৃশ্যমান উন্নয়ন কেউ করেনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন করেছেন। আর এ উন্নয়নের বিনিময়ে নৌকা মার্কায় ভোট দিন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে দেশের মানুষ শান্তিতে , স্বস্তিতে , নিরাপদে আছে।
উপমন্ত্রী শামীম বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। ষড়যন্ত্রকারীরা বিএনপির এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে। তারা নানাভাবে নোংরা রাজনীতি করার চেষ্টা করছে। তবে তারা কখনোই সফল হবে না। কারণ, নড়িয়া-সখিপুরের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা, আওয়ামী লীগ ও নৌকার প্রশ্নে আপেস করে নাই, আগামীতে করবে না।
নৌকার প্রার্থী শামীম বলেন, ২০১৮ সালে আমি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে নড়িয়ায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। এখন আর এই জনপদে নদীভাঙন নেই। সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে দূর্গম চরেও বিদ্যুৎ সেবা পৌঁছে দিয়েছি। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি ও অবকাঠামোগত সবদিক থেকে নড়িয়া-সখিপুর এগিয়ে যাচ্ছে। এই জনপদকে মারামারি-হানাহানি মুক্ত জনপদে পরিণত করেছি। সুতরাং সমৃদ্ধ-স্মার্ট নড়িয়া-সখিপুর গড়তে নৌকা মার্কায় ভোট দিন।
এসময় তাঁর সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ উপকমিটির সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী জামিল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এসএম সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, সহ-সভাপতি লিটন মোল্যা, যুক্তরাষ্ট্রের সেন্ট্রাল ফ্লোরিডা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর সরদার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা শহিদ বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আদিল মুন্সী, সদস্য শাহিন নুরী, ঘরিষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমএ আকবর, সাধারণ সম্পাদক লিয়াকত মুন্সী, প্যানেল চেয়ারম্যান নিরব গোলদার প্রমূখ।

বাংলাদেশ সময়: ২২:২৮:০৮   ৫৮ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সরকারের সুযোগ-সুবিধা কাজে না লাগালে পিছিয়ে পড়বেন: লিপি ওসমান
উপজেলা নির্বাচনে প্রতি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ৬ সশস্ত্র সদস্য থাকবে: স্বরাষ্ট্রসচিব
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
পেনশন ও রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের
খিলগাঁও তালতলা মার্কেটে চালু হলো ক্যাশলেস লেনদেন ব্যবস্থা
পরিবেশ সুরক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ