আমি সংসদ সদস্য হয়ে আপনাদের আমানত রক্ষা করার চেষ্টা করছি : নৌ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » আমি সংসদ সদস্য হয়ে আপনাদের আমানত রক্ষা করার চেষ্টা করছি : নৌ প্রতিমন্ত্রী
বৃহস্পতিবার, ৪ জানুয়ারী ২০২৪



আমি সংসদ সদস্য হয়ে আপনাদের আমানত রক্ষা করার চেষ্টা করছি : নৌ প্রতিমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে উৎসব মুখর পরিবেশে। ১৫ বছর ধরে আমি আপনাদের আমানত নিয়ে চিন্তিত আছি সেই আমানত যেন কখনই খোয়া না যায়। ২০০৮ সালে আপনাদের পবিত্র আমানত ভালোবাসা ও স্নেহ দিয়ে আমাকে বেঁধে রেখেছেন এবং বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমি সংসদ সদস্য হয়ে আপনাদের সেই আমানত রক্ষা করার চেষ্টা করছি।
তারই ধারাবাহিকতায় আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনাদের সরব উপস্থিতি আমাকে আবারো বিজয়ী করবে ইনশাল্লাহ।

বৃহস্পতিবার শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম বড়মাঠে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নৌর্কা মার্কার প্রার্থী নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নির্বাচনী সভায় এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী তিনি আরোও বলেন, আমরা খেলার জন্য উপস্থিত ছিলাম কিন্তুু বিএনপি মাঠ ছেড়ে পালিয়েছে। এখন জাতীয় ভাবে অপরাজিত চ্যাম্পিয়ন শেখ হাসিনা।
দেশে শেখ হাসিনার প্রতিদ্বন্দ্বি কেউ নাই, তিনি অপ্রতিদ্বন্দ্বি। শেখ হাসিনার প্রতিদ্বন্দ্বি হল আন্তর্জাতিক সাম্রাজ্যবাদ।

তিনি আরোও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগকে নিয়ে কেউ যেন খেলতে না আসে। খেলা হবে, আন্তর্জাতিক খেলায় জিতবে বাংলাদেশ আর বাংলাদেশের লিওনেল মেসি হলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।
তিনি বাংলাদেশের নেত্রী থেকে বিশ্বনেত্রীতে পরিণত হয়েছেন। তার সাহসিকতা ও বলিষ্ট নেতৃত্বের কারনে বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। শেখ হাসিনা বোচাগঞ্জের মানুষকে সন্মানিত করেছেন। একই প্রধানমন্ত্রীর মন্ত্রীসভায় পিতা এবং পুত্র মন্ত্রী হিসেবে বাংলাদেশের ইতিহাসে আর কেউ নেই। যা তিনি আমার মরহুম পিতা সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরী ও বর্তমানে আমাকে দিয়েছেন।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আফছার আলীর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সেতাবগঞ্জ পৌরসভা মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সবুর, মো. জাফরুল্লাহ, নঈমউদ্দীন শাহ, যুগ্ন সম্পাদক আবু তাহের মো. মামুন, অধ্যক্ষ সুব্রত কুমার অধিকারী, মো. শামীম আযাদ, সাংগঠনিক সম্পাদক মো. জুলফিকার আলী , উপজেলা কৃষক লীগের সভাপতি মো. মাইনউদ্দীন আহম্মেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আশরাফ আলী তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোওয়ার হোসেন বিপুল প্রমুখ। উক্ত নির্বাচনী সভায় বিভিন্ন ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৩৭:৫৬   ৫১ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


প্রথম স্ত্রী রিনার চড় খেয়েছিলেন আমির! কপিল শর্মার শোতে তথ্য ফাঁস
জয়পুরহাটে ভুট্টা চাষে এবারও বাম্পার ফলনের আশা
কালীগঞ্জে মালচিং পদ্ধতিতে আগাম ও উচ্চ ফলনশীল জাতের টমেটো ফলন
কারিগরির সনদ বাণিজ্য: নিজ সংস্থার দুই কর্মকর্তার বিষয়টি খতিয়ে দেখছে দুদক
রুশ হামলা আমাদের পেছনে ঠেলে দিচ্ছে : ইউক্রেনের সেনাপ্রধান
ভয়াল ২৯ এপ্রিল আজ
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২
থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর ‘অপ্রত্যাশিত’ পদত্যাগ
রাত ১১টার পর চা-সিগারেটের দোকান বন্ধের নির্দেশ
যুক্তরাষ্ট্রের ৩২৯ কোটি টাকার ড্রোন ভূপাতিত করল হুতিরা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ