সরিষাবাড়ীতে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় মারধর, আহত-১৫

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় মারধর, আহত-১৫
বুধবার, ২৪ জানুয়ারী ২০২৪



সরিষাবাড়ীতে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় মারধর, আহত-১৫

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে ইভটিজিং এ প্রতিবাদ করায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। এ ঘটনা উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি রেলস্টেশন এলাকায় ঘটেছে।

আহত ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১১টায় তারাকান্দি চৌরাস্তা মোড় এলাকায় আব্দুস সালাম মাস্টারের বাসায় স্কুল পড়ুয়া একদল শিক্ষার্থী প্রাইভেট পড়তে যায়। পরে প্রাইভেট শেষে বাড়ী যাওয়ার সময় তারাকান্দি ঈদগাহ মাঠ সংলগ্ন পাকা রাস্তায় রাব্বি নামে এক ছেলে তার সহপাঠী এক মেয়েকে রাস্তায় হাত ধরে টানাহেঁচড়া করছিল। এসময় সাথে ছিল রাব্বির বন্ধু কামরান।

এই দেখে ওই এলাকার কলেজ পড়ুয়া দুই শিক্ষার্থী সাব্বির ও মাহিম প্রতিবাদ করলে রাব্বি উত্তেজিত হয়ে সাব্বিরকে একটি ঘুসি মারে। পরে এই নিয়ে উভয়ের মধ্যে মারামারি ও সংঘর্ষ বাঁধে। এরপর এলাকাবাসী উভয়পক্ষকে থামিয়ে দিলেও এর কিছুক্ষণ পর কামরানের বাবা টিটু মেলেটারি তার দলবল নিয়ে সাব্বির ও মাহিমকে খোঁজতে থাকে। এসময় টিটু মেলেটারির নির্দেশে ওখানে থাকা এলাকার উপস্থিত লোকজনকে তারা মারধর করে।

এই নিয়ে আবারো উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং সংঘর্ষ বাধে। হয় ধাওয়া-পাল্টা। এতে উভয়পক্ষে আহত হয় ১৫ জন। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেওয়া হয়।

আহতরা হলেন কোহিনুর, ফরহাদ, আলমগীর, সবুজ, তৌহিদ, জনি, সাব্বির, হাফিজুর ,ফরহাদ ও টিটু সহ আরও অনেকই । এদের মধ্যে হাফিজুর ও ফরহাদ গুরুতর অসুস্থ হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শারমিন সুলতানা শান্ত।

আহত ফরহাদ হোসেন বলেন, সোহেল এর ছেলে রাব্বি পোগলদিঘা গার্লস স্কুলের একজন ছাত্রীকে রাস্তায় ইভটিজিং করছিল। এটা এলাকার ছেলেরা দেখে প্রতিবাদ করে। কিন্তু রাব্বি তাদের প্রতিবাদে উত্তেজিত হয়ে তার সহপাঠীদের ডেকে এনে হামলা করে। পরে স্থানীয় লোকজন ছাড়াতে গেলে তারা আমাদেরকেও মারধর করে। আমি এর বিচার চাই।

এদিকে অভিযুক্ত টিটু মেলেটারির সাথে মোবাইল ফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মুশফিকুর রহমান বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২১:৪৪:৫৬   ৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও
জামালকে হারিয়ে সাত পয়েন্টে এগিয়ে গেল কিংস
কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
নাসিকের তৈরি ‘ওয়াটার ক্যানন’ স্বস্তি দিচ্ছে নগরবাসীকে
হজ ফ্লাইট শুরু ৯ মে
নতুন প্রযুক্তি ও গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান: প্রাণিসম্পদ মন্ত্রী
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল
বৈধ পথে রেমিটেন্স পাঠাতে ব্রিটিশ-বাংলাদেশিদের প্রতি প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর আহ্বান
মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে -স্পীকার
শেখ হাসিনা সরকার দুর্যোগ মোকাবিলায় যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছে - অর্থ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ