থানায় কোনো পক্ষপাতিত্ব থাকবে না : মৎস্যমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » থানায় কোনো পক্ষপাতিত্ব থাকবে না : মৎস্যমন্ত্রী
শুক্রবার, ২৬ জানুয়ারী ২০২৪



থানায় কোনো পক্ষপাতিত্ব থাকবে না : মৎস্যমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে মন্ত্রিপরিষদ গঠনের পর নিজের নির্বাচনী এলাকায় ৪দিনের সফরে এসে থানাগুলোকে দালালমুক্ত করার নির্দেশ দিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি বলেছেন, থানায় কোনো পক্ষপাতিত্ব থাকবে না। কেউ যেন অন্যায়ভাবে হয়রানি না হয়।

আজ শুক্রবার দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় নিজ বাসভবনে ফরিদপুরের মধুখালী ও বোয়ালমারী উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

তিন উপজেলাকে মডেল হিসেবে দাঁড় করার উদ্দেশে তিন উপজেলাকে মডেল হিসেবে দাড় করার উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমি এমন কিছু করে যেতে চাই, যাতে মরার পরেও এলাকায় আমি বেঁচে থাকি।

কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, ‘এবার নির্বাচনে কেউ কেউ কালো টাকার পাহাড় দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল। আপনারা নির্বাচনের আচরণবিধি মেনে ঠিকমত দায়িত্ব পালন করেছেন। মানুষ নির্বিঘ্নে ভোট দিতে পেরেছে। আমি মনোনয়ন পাওয়ার পরেই বিভিন্ন জায়গায় বলেছিলাম আমি কোনো কেন্দ্র দখল করে বা কারচুপি করে নির্বাচিত হতে চাই না।

আব্দুর রহমান ফরিদপুর-১ আসনের (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) দুইবারের সাবেক সংসদ সদস্য ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

মতবিনিময়সভায় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামনুন আহমেদ অনিক, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন ও বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ শেখ সাদীসহ দুই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০:২৭:৩২   ৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর
বঙ্গসাথী ক্লাবের শরবত-স্যালাইন-ক্যাপ বিতরণ
বন্দরের নির্বাচনে কোন হেরফের চলবে না: ডিসি
সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন
নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন
আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী
নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ