উন্নয়নের সবচেয়ে বড় বাধা মাদক, সন্ত্রাস: আনোয়ার

প্রথম পাতা » ছবি গ্যালারী » উন্নয়নের সবচেয়ে বড় বাধা মাদক, সন্ত্রাস: আনোয়ার
সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০২৪



উন্নয়নের সবচেয়ে বড় বাধা মাদক, সন্ত্রাস: আনোয়ার

মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভনিং বডির চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, যারা এ স্কুলে লেখাপড়া করতে এসেছে তারা এ স্কুলের অতীত ইতিহাসের জন্য গর্বিত। আমরাও গর্বিত যে আমরা গভর্নিং বডির মাধ্যমে এ স্কুলের জন্য কাজ করতে পেরেছি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ সভাপতিত্বে অতিথি উপস্থিত ছিলেন, গভনিংবডি সদস্য ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, হুমায়ূণ কবির, জানে আলম জানু, মোশাররফ হোসেন জনি, সহকারী প্রধান শিক্ষক লায়লা আক্তার, শিক্ষক প্রতিনিধি বিনোদ কুমার দেবনাথ, শাহানুর আলম, হাজেরা আক্তার জোসনা প্রমুখ।

তিনি আরও বলেন, এ স্কুলের পরিবেশ সুন্দর। এখানকার শিক্ষকরা অত্যন্ত মার্জিত। শিক্ষকরা সার্বক্ষণিক খোঁজ খবর রাখে। এ কারনেই আজ একটি জাতীয় অঙ্গনে তোমরা অবতীর্ণ হতে যাচ্ছ। আমরা তোমাদের জন্য দোয়া করবো। তোমরা ভালভাবে উত্তীর্ণ হয়ে এ স্কুলের সুনাম রক্ষা করো আমরা এই দোয়া করি।

আনোয়ার আরো বলেন, এ স্কুলের পরিবেশ অনেক সুন্দর। এই অবকাঠামো দেখে মানুষের প্রাণ জুড়িয়ে যায়। তারা আমাকেও বলে। এমন সুন্দর অডিটোরিয়াম নারায়ণগঞ্জে আর কোথাও নেই। আমরা এসির ব্যাবস্থাও করেছি এখনে।

তিনি বলেন, আমি কিছুদিন আগে ইংল্যান্ড গিয়েছি। সেখানেও মর্গ্যান স্কুলের ব্যাপারে আলোচনা করেছি। তারা কীভাবে এ স্কুলকে সহযোগিতা করতে পারে সে ব্যাপারে আলাপ হয়েছে। তারা প্রতিশ্রুতি দিয়েছে মর্গ্যানের ছাত্রীরা বিদেশে লেখাপড়া করতে চাইলে বিনামূল্যে শিক্ষার ব্যাবস্থা করে দিবে।

বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের সবচেয়ে বড় বাধা মাদক, সন্ত্রাস। এ বাধা অতিক্রম করতে হলে সকলকে সম্মিলিত ভাবে এগিয়ে আসতে হবে। ইভটিজিং ও সন্ত্রাস এবং মাদকের বিরুদ্ধে আমাদের কথা বলতে হবে।

বাংলাদেশ সময়: ২৩:০৪:৩৯   ১৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী
রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী
শেখ জামালের ৭১তম জন্মদিনে শেখ তাপসের শ্রদ্ধা
বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন প্রদানের জন্য ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান নির্বাচিত
শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে - স্পীকার
ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ