বঙ্গবন্ধুর সমাধিতে ৫ প্রতিমন্ত্রী হুইপ ও সংরক্ষিত মহিলা এমপিদের শ্রদ্ধা

প্রথম পাতা » ছবি গ্যালারী » বঙ্গবন্ধুর সমাধিতে ৫ প্রতিমন্ত্রী হুইপ ও সংরক্ষিত মহিলা এমপিদের শ্রদ্ধা
বুধবার, ৬ মার্চ ২০২৪



বঙ্গবন্ধুর সমাধিতে ৫ প্রতিমন্ত্রী হুইপ ও সংরক্ষিত মহিলা এমপিদের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত ৫ প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত মহিলা আসনের ৪২ জন সংসদ সদস্য।
আজ বুধবার দুপুরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এসময় তারা বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর প্রতি বিনম্র সম্মান প্রদর্শন করেন।
পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লাখ শহিদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায়।
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানো নতুন এই প্রতিমন্ত্রীরা হলেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়েশা খান, শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার, পরিকল্পনা প্রতিমন্ত্রী মো. শহীদুজ্জামান সরকার, সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা এবং জাতীয় সংসদের হুইপ এ্যাড. সানজিদা খানম।
এসময় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাজমা আক্তার, মেহের আফরোজ চুমকি, ফরিদা ইয়াসমিনসহ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারহানা জাহান উপমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, থানার ওসি খন্দকার আমিনুর রহমানসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্যরা। সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে তারা মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর তারা টুঙ্গিপাড়ায় জাতির পিতার স্মৃতি বিজড়িত স্থানসমূহ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৭:০৭:৫৫   ৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শেখ হাসিনার সঙ্গে বৈঠক করলেন ভারতের পররাষ্ট্র সচিব
রোহিঙ্গাদের ৩০ মিলিয়ন ডলারের বেশি সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র
বিএনপির সমাবেশের বিষয়ে ইতিবাচক ডিএমপি: মহিদউদ্দিন
রিয়ালের যে কৌশলের কাছে পরাস্ত বায়ার্ন
প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, ২ পাইলট নামলেন প্যারাসুটে
কা’বার পথে আল্লাহর মেহমানদের যাত্রা শুরু
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে জাইকার উপদেষ্টা কমিটির বৈঠক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ