জয়পুরহাটে ছয় কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন

প্রথম পাতা » ছবি গ্যালারী » জয়পুরহাটে ছয় কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন
বুধবার, ১৩ মার্চ ২০২৪



জয়পুরহাটে ছয় কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন

বৃহত্তর পাবনা-বগুড়া জেলার গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর অধীনে ২ দশমিক ৭৫ কিলোমিটার রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপনসহ চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন শ্রেণিকক্ষ নির্মাণ প্রকল্পের অধীনে পাঁচটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ এবং একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে বুধবার। পৃথক এইসব প্রকল্প বাস্তবায়নে ব্যয় ধরা হয়েছে প্রায় ৬ কোটি টাকা।
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকার রাস্তা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন জয়পুরহাট-১ আসনের টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সামছুল আলম দুদু।
উদ্বোধন উপলক্ষে সংশ্লিষ্ট এলাকায় অনুষ্ঠিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন পাঁচবিবি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, জয়পুরহাট জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মন্ডল, বালিঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, ধরঞ্জী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোনতাজুর রহমান ও স্বেচ্ছাসেবক লীগের নেতা শাহারিয়ার রহমান শৈশব প্রমূখ।
পাঁচবিবি উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ভিত্তি প্রস্তর স্থাপন করা রাস্তা গুলোর মধ্যে রয়েছে উপজেলার আওলাই ইউনিয়নের বয়রা থেকে খিদিরপুর-ডুগুরপাড়া, ফতেপুর-চাটখুর গ্রামীণ রাস্তা, মোহাম্মদপুর ইউনিয়নের সড়াইল বেড়াখাই-খোশগাড়ী গ্রামীণ রাস্তা, কুসুম্বা ইউনিয়নের ঢাকারপড়া-নিকড়দিঘী, বেড়াখাই-শুকুরমুহী গ্রামীণ রাস্তা, বালিঘাটা ইউনিয়নে সুলতানপুর- আদিবাসীপাড়া গ্রামীণ রাস্তা ও আয়মারসুলপুর ইউনিয়নের কড়িয়া-লোকমা গ্রামীণ রাস্তা। এছাড়া আটুল, রামতনু, খাশবাগুড়ি, কোতোয়ালিবাগ, রাঁধাবাড়ী ও বৃদ্ধিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণের কাজের উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:৩৬:০৪   ৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও
জামালকে হারিয়ে সাত পয়েন্টে এগিয়ে গেল কিংস
কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
নাসিকের তৈরি ‘ওয়াটার ক্যানন’ স্বস্তি দিচ্ছে নগরবাসীকে
হজ ফ্লাইট শুরু ৯ মে
নতুন প্রযুক্তি ও গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান: প্রাণিসম্পদ মন্ত্রী
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল
বৈধ পথে রেমিটেন্স পাঠাতে ব্রিটিশ-বাংলাদেশিদের প্রতি প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর আহ্বান
মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে -স্পীকার
শেখ হাসিনা সরকার দুর্যোগ মোকাবিলায় যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছে - অর্থ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ