রাজ-বুবলীর ৫৬ সেকেন্ডের ‘রহস্যময়’ ভিডিও!

প্রথম পাতা » ছবি গ্যালারী » রাজ-বুবলীর ৫৬ সেকেন্ডের ‘রহস্যময়’ ভিডিও!
রবিবার, ২৪ মার্চ ২০২৪



রাজ-বুবলীর ৫৬ সেকেন্ডের ‘রহস্যময়’ ভিডিও!

হিমাগারে পাটাতনে বেরিয়ে আছে শবনম বুবলীর লাশ, আর সেদিকে হতভম্ব হয়ে তাকিয়ে বসে আছেন শরিফুল রাজ! এমনই করুণ দৃশ্য দেখা যায় ‘দেয়ালের দেশ’ সিনেমার ফার্স্ট লুকে, যা দেখে রীতিমতো অবাক হয়েছিলেন দর্শক। এবার মুক্তি পেল সিনেমাটির পূর্বাভাস।

পূর্বঘোষণা অনুযায়ী শনিবার (২৩ মার্চ) বিকেলে মুক্তি পেয়েছে ‘দেয়ালের দেশ’ সিনেমাটির টিজার। এটি পরিচালনা করেছেন মিশুক মনি।

৫৬ সেকেন্ডের টিজারটি মুক্তির পরপরই আলোচনায় আসে। চিত্রায়ণ, গল্পের রহস্যময় প্লট, রাজ-বুবলীর সাদামাটা সাজ, অভিনয়, ব্যাকগ্রাউন্ড মিউজিক সবকিছুই রহস্যের ইঙ্গিত দিচ্ছে। টিজারটির প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

টিজারটি দেখে বোঝা যাচ্ছে, শরিফুল রাজ মর্গে কাজ করেন। বিপরীতে বুবলীকে একজন সাধারণ মেয়ের বেশে দেখা যায়। আপাতদৃষ্টিতে দেখে মনে হয়, রাজ-বুবলী সম্পর্কে রয়েছে। তবে ঠিক কেমন সম্পর্ক সে বিষয়ে কিছু বোঝা যায়নি। এ ছাড়া মর্গের সঙ্গে তাদের কী সম্পর্ক সে বিষয়ে জানতে হলে অপেক্ষা করতে হবে সিনেমাটি মুক্তি পাওয়া পর্যন্ত।

জানা গেছে, সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে। এটি সরকারি অনুদানপ্রাপ্ত ছবি। তরুণ নির্মাতা মিশুক মনি বানিয়েছেন সিনেমাটি। এ ছাড়া পরিচালনার পাশাপাশি এর কাহিনি এবং চিত্রনাট্যও লিখেছেন তিনি।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা বলেন, অনুদানের সিনেমা নিয়ে এক ধরনের গৎবাঁধা চিন্তা আছে, সেসবের বাইরে দুর্দান্ত গল্প বলার চেষ্টা আমরা করেছি ‘দেয়ালের দেশ’ চলচ্চিত্রে। আশা করি, একটা ভালো টিমওয়ার্কের ছাপ পুরো ছবিতে দেখতে পাবেন দর্শকরা।

বুবলী বলেন,

আমার জন্য এ সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নেয়া কঠিন ছিল। কারণ, এ সিনেমায় আমাকে নায়িকা নয় চরিত্র হয়ে উঠতে হয়েছিল। পর্দায় চরিত্রকে বিশ্বাসযোগ্য করে তোলারও একটা চ্যালেঞ্জ ছিল। এ ক্ষেত্রে পরিচালক এবং সহশিল্পীরা আমাকে অনেক সাহায্য করেছে। আশা করছি, অনুদানের সিনেমা নিয়ে যে ট্যাবু সৃষ্টি হয়েছে, সেটা ভেঙে দেবে দেয়ালের দেশ।

সিনেমাটি নিয়ে একরাশ মুগ্ধতা প্রকাশ করে রাজ বলেন, “পেশাগত কারণে অনেক স্ক্রিপ্টই পড়ি, তবে ‘দেয়ালের দেশ’-এর স্ক্রিপ্ট এত স্পষ্ট ও সুন্দর যে আমি এর অংশ হতে বাধ্য হয়েছি। পর্দায় চরিত্রের সুন্দর কেমিস্ট্রি ফুটিয়ে তোলার জন্য আমি, বুবলীসহ টিমের সবাই মিলে শুটিংয়ে যাওয়ার আগে রিহার্সেল করেছি। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে চুল, দাড়ি বড় করার সঙ্গে সঙ্গে অনেকটা ওজনও আমাকে কমাতে হয়েছে। আমার বিশ্বাস, আমাদের এই চেষ্টার ফসল দর্শকের জন্য উপভোগ্য হবে।”

ছবিটিতে রাজ-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। মেট্রো সিনেমার ব্যানারে নির্মিত ছবিটি মুক্তি পাচ্ছে আসন্ন ঈদুল ফিতরে।

বাংলাদেশ সময়: ১২:৩৭:৩০   ২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানসহ প্রাণ গেল গৃহবধূর
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে - ধর্মমন্ত্রী
রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ
স্যাটেলাইট ব্যবহারে সহযোগিতা নিয়ে বাংলাদেশ-মরিশাসের আলোচনা
রোববার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক
নওগাঁয় শুরু হয়েছে ধান কাটা-মাড়াই, বৃষ্টি নয় রোদ চান কৃষকরা
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের
জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর
আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ