পর্দায় ফিরলেন চিত্রনায়ক মান্না!

প্রথম পাতা » ছবি গ্যালারী » পর্দায় ফিরলেন চিত্রনায়ক মান্না!
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪



পর্দায় ফিরলেন চিত্রনায়ক মান্না!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক মান্না। মৃত্যুর ১৬ বছর পার হলেও দর্শক মনে অভিনেতার অবস্থান আগের মতোই। মৃত্যুর এতো বছর পরও তার সিনেমাগুলো পছন্দ করেন দর্শকরা। মান্না অভিনীত সিনেমার বিভিন্ন কাট কাট অংশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করা হয়।

তবে এবার জীবিতরূপে পর্দায় ফিরছেন মান্না। তরুণ নির্মাতা শাহরিয়ার গালিব পরিচালিত সায়েন্স ফিকশন সিরিজ ‘ব্ল্যাকস্টোন’-এ দেখা যাবে জীবন্ত মান্নাকে। এতে অ্যাকশন হিরোর বেশে দেখা যাবে অভিনেতাকে।

সম্প্রতি ব্ল্যাকবক্সের ইউটিউব চ্যানেলে সিরিজটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। এক মিনিট ৬ সেকেন্ডের ট্রেলারে দেখা যায়, একটি পাথরখণ্ডের স্পর্শে বদলে যায় সিরিজটির প্রধান চরিত্রের জীবন। রয়েছে ধুন্ধুমার অ্যাকশনের আভাসও। আর শেষ দৃশ্যে দেখা মেলে প্রয়াত অভিনেতা মান্নার।

ইতোমধ্যে নেটিজেনদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এটি। সিরিজটি মুক্তি পাবে আগামী ১ এপ্রিল।

এ বিষয়ে নির্মাতা শাহরিয়ার গালিব বলেন, ‘ব্ল্যাকস্টোন সিরিজটি প্রয়াত জনপ্রিয় অভিনেতা মান্নাকে উৎসর্গ করা হয়েছে। এআই ব্যবহার করে প্রয়াত অভিনেতা-অভিনেত্রীদের পর্দায় ফিরিয়ে আনতে দেখা যায় হলিউড সিনেমায়। আমাদের বাংলাদেশে এখন পর্যন্ত তেমন কিছু হয়নি। সেই আগ্রহ থেকে আমি নতুন হিসেবে চেষ্টা করেছি মান্নাকে এখানে যুক্ত করা।’

সিরিজটি প্রসঙ্গে জানা গেছে, মহাকাশ থেকে একটা পাওয়ারফুল পাথর এসে পৃথিবীতে পড়ে। যেখানে পড়ে, সেখানে দৈবভাবে সিরিজটির প্রধান চরিত্রটিও থাকে। সে পাথরটি দেখতে পায় এবং ছুঁয়ে ফেলে। যে কারণে ওই পাথর থেকে একটা শক্তি তার ওপর ভর করে। সে এক ধরনের ম্যাজিক্যাল পাওয়ার পায়। এতে তার দৈনন্দিন জীবনে ব্যাঘাত ঘটে। সে আর আগের মতো স্বাভাবিক জীবনযাপন করতে পারে না। এরপর নানা ঘটনায় এগিয়ে যায় কাহিনি।

বাংলাদেশ সময়: ১২:১৬:৪৮   ৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
অর্থনীতিকে পঙ্গু করতেই দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালিয়েছে দুর্বৃত্তরা
চমক নিয়ে আসছে ‘মির্জাপুর ৪’
‘মুক্তিযোদ্ধা কোটা সুবিধা কারা পাবে জানতে রিভিউ করা হবে’
পুলিশ হত্যার মাস্টারমাইন্ড ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৬
নারায়ণগঞ্জে নারী সাংবাদিককে লাঞ্ছিতের ঘটনায় বিএনপি নেতা গ্রেপ্তার
নরসিংদী কারাগার থেকে পালানো জঙ্গি জুয়েল গাজীপুর থেকে গ্রেপ্তার
সরকারকে আন্তর্জাতিক মানদণ্ডের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ