প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক - স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক - স্পীকার
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪



প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক - স্পীকার

ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪ : বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদের সকল উদ্যোগের সঙ্গে যুক্ত আছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক।

তিনি আজ জাতীয় সংসদ ভবনস্থ পার্লামেন্ট এলডি হলে বাংলাদেশ পার্লামেন্ট অফিসার্স ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন। এসময় তিনি পার্লামেন্ট অফিসার্স ক্লাবের শুভ উদ্বোধন করেন।

বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব এবং ক্লাব পরিচালনা কমিটির আহ্বায়ক কে এম আব্দুস সালামের সভাপতিত্বে এবং জাতীয় সংসদ সচিবালয়ের যুগ্মসচিব তারিক মাহমুদের সঞ্চালনায় এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন পার্লামেন্ট অফিসার্স ক্লাবের সদস্য সচিব ও যুগ্মসচিব এ কে এম জি কিবরিয়া মজুমদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বক্তব্য দেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শামসুল হক টুকু এমপি, সংসদ উপনেতা বেগম মতিয়া চোধুরী এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, হুইপ নজরুল ইসলাম বাবু এমপি, পার্লামেন্ট মেম্বার ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম এমপি, অপরাজিতা হক এমপি এবং স্পীকারের স্পাউজ বিশিষ্ট ফার্মাসিউটিক্যাল বিশেষজ্ঞ সৈয়দ ইশতিয়াক হোসাইন উপস্থিত ছিলেন।

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি উপস্থিত সকলকে ঈদ ও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতীয় সংসদ সচিবালয়ের কর্মঘণ্টা অন্যান্য অফিস থেকে ভিন্ন। তাই সংসদ সচিবালয়ের কর্মকর্তাদের জন্য একটি ক্লাবের প্রয়োজনীয়তা রয়েছে। তিনি বলেন, পার্লামেন্ট অফিসার্স ক্লাব গঠনের জন্য পর্বে পর্বে অনেক সভা হয়েছে।

স্পীকার বলেন, পার্লামেন্ট অফিসার্স ক্লাব সকলের জন্য উন্মুক্ত। এই ক্লাবের সদস্যরা পরিবার পরিজন নিয়ে বিশেষ দিবস ভিত্তিক অনুষ্ঠান, পিঠা-পার্বন, মেলা, বৃক্ষরোপণের মত পরিবেশ সহায়ক কাজ, আনন্দ ও বিনোদনমূলক অনুষ্ঠান আয়োজন করতে পারে।

স্পীকার বলেন, জাতীয় সংসদ থেকে পার্লামেন্ট অফিসার্স ক্লাবকে পূর্ণ সহযোগিতা প্রদান করা হবে। তিনি বলেন, সবাইকে সম্পৃক্ত করেই পার্লামেন্ট অফিসার্স ক্লাবের কার্যক্রম সামনে এগিয়ে যাবে।

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, সংসদ সদস্যদের পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের মত সচিবালয়ের কর্মকর্তাদের জন্য ক্লাবের প্রয়োজন রয়েছে। তিনি পার্লামেন্ট মেম্বার্স ক্লাব থেকে অফিসার্স ক্লাবকে সকল ধরণের সহায়তা দেবার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে বাংলাদেশ পার্লামেন্ট অফিসার্স সদস্যবৃন্দ, জাতীয় সংসদ সচিবালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যম কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০:০৯:০৭   ৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭
স্বজনদের প্রার্থী হওয়ার বিষয়টি ব্যাখ্যা করলেন ওবায়দুল কাদের
গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ