ফতুল্লার বধ্যভূমিতে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফতুল্লার বধ্যভূমিতে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি
শুক্রবার, ২৫ মার্চ ২০২২



---

নারায়নগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদদের স্মরণে ফতুল্লার বধ্যভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) বিকাল ৪টায় ফতুল্লার পঞ্চবটিতে (যমুনা তেল ডিপোর গেইটের সামনে) অবস্থিত বধ্যভূমির স্মৃতিস্তম্ভে ওই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে এনায়েতনগর ইউনিয়ন শহীদ স্মৃতি সংরক্ষণ পরিষদের আয়োজনে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, বঙ্গবন্ধু নেতৃত্ব দিয়েছিলেন, সারা বাংলাদেশের মানুষ তার নেতৃত্বে মুক্তিযোদ্ধে অংশগ্রহন করেছিলেন। তাদের বুকে কোন ভয় ছিলো না, তাদের মায়া ছিলো না। তারা জীবন দিয়েছিলো বলে আমরা সুন্দর একটা দেশ পেয়েছি।

আমাদের উচিত এই মুক্তিযোদ্ধারা যতদিন বেঁচে আছে তাদের সম্মান জানানো। বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধারা যে দেশ আমাদের দিয়ে গিয়েছে সে দেশকে অন্য একটি অবস্থানে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং তার পাশে থেকে আমাদের উচিত এ দেশকে এগিয়ে নেওয়া।

তিনি আরও বলেন, কিছু মানুষ আছে আমাদের এ চেতনাকে ধ্বংশ করতে চায়। স্বাধীনতা বিরোধী, মাদক, বাল্য বিবাহ এগুলো আমাদের চেতনাকে ধ্বংশ করছে। আমাদের এগুলোর বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তাহলে আমাদের দেশ এক নাম্বার দেশে রূপায়িত হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার শফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিফাত ফেরদৌস, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামানসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১:৪৫:১৮   ৮০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সীমান্ত থেকে সাউন্ড গ্রেনেড উদ্ধার
প্রধানমন্ত্রী পার্বত্যবাসীর ভাগ্যোন্নয়নে ব্যাপক উন্নয়ন বরাদ্দ দিয়েছেন - পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী
স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র রুখে দেয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আগামী নির্বাচনে সুশৃঙ্খল থেকে গণতন্ত্রকে সুসংহত করতে হবে : ডেপুটি স্পিকার
যে মসজিদ আকৃষ্ট করছে ধর্মপ্রাণ মুসল্লীসহ সাধারণ দর্শনার্থীদের
ট্রাকচাপায় ২ পথচারী নিহত
সুনামগঞ্জের নারায়ণতলায় গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন
পাকিস্তানের হারের দিন ভারতের জয়
ফাইনালে উঠেই বিশ্বকাপ ঘিরে বড় সুসংবাদ পেল টাইগ্রেসরা
বেনাপোল সীমান্ত : পূজায় বেড়েছে সোনা পাচার

আর্কাইভ