লড়াই করেই না’গঞ্জে টিকে আছি: আইভী

প্রথম পাতা » ছবি গ্যালারী » লড়াই করেই না’গঞ্জে টিকে আছি: আইভী
বুধবার, ১৮ অক্টোবর ২০১৭



---নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি কারো কাছ থেকে একটা টাকাও নেই না, কারো সাথে জুলুমও করি না এবং আমার কোন বাহিনীও নাই। আমার সাথে দুই চার পাঁচজন লোক থাকে, তারা নিরীহর মত আসে, নিরীহর মত যায়।

তিনি বলেন, নারায়ণগঞ্জে লড়াই করেই টিকে আছি। আল্লাহ ছাড়া কাউকে আমি ভয় পাই না। সুতরাং আমি ভয় পাওয়ার মতো মানুষ না।

বুধবার (১৮ অক্টোবর) সকালে সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের মাদানীনগরে রাস্তা ও ড্রেণ নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রায় ১৭ কোটি টাকা ব্যয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানীনগর ও আশপাশে ৭টি শাখা রাস্তাসহ প্রায় সাড়ে ৫ কিলোমিটার আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ করা হচ্ছে। জাইকা ও বাংলাদেশ সরকারের যৌথ আর্থিক সহযোগিতায় এ প্রকল্পটি বাস্তবায়ন হবে।

সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডেই সমভাবে উন্নয়ণ করার চেষ্টা করেছেন উল্লেখ করে তিনি বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেসব কাজ এখনো শেষ করতে পারি নাই সেগুলো যেন সময় মতো করতে পারি। খেলার মাঠ, প্রাথমিক বিদ্যালয় ও কমিউনিটি ক্লিনিকের দাবীর প্রেক্ষিতে তিনি বলেন, সিদ্ধিরগঞ্জ এলাকায় সিটি কর্পোরেশনের মালিকানাধীন জায়গার খুব অভাব তাই এগুলো করা সম্ভব হচ্ছে না। যদি কাউন্সিলর জায়গা দিতে পারে তাহলে সিটি কর্পোরেশন এসব বাস্তবায়নে এগিয়ে আসবে।

জলাবদ্ধতার সমস্যা সমাধানের বিষয়ে মেয়র বলেন, ইতোমধ্যে ডিএনডি উন্নয়ণ প্রকল্পের উদ্বোধন করেছেন। হয়তো দ্রুত এ কাজ শুরু হবে। এ প্রকল্পে আরো বরাদ্ধ আসবে। আমাদের দায়িত্ব হলো ড্রেন ও সুয়ারেজ ব্যবস্থা তৈরি করে সেগুলো ডিএনডি খালের সাথে সংযুক্ত করে দেয়া। তাহলেই স্থায়ীভাবে জলাবদ্ধতার অবসান হবে।

এলাকায় মাদক প্রসঙ্গে মেয়র আরও বলেন, আপনারা ভয়ে প্রতিবাদ করেন না। যারা মাদক ব্যবসা করে তারা সমাজের প্রতিষ্ঠিত লোক। তারা আমাদের মতো কারো ছত্রছায়ায়, কেউ কাউন্সিলরের ছত্রছায়ায়, কেউ এমপির ছত্রছায়ায় নয় কারো না কারোর ছত্রছায়ায় মাদক ব্যবসা করছে। সাধারন কোন মানুষ মাদক ব্যবসা করতে পারে না।

এসময় উপস্থিত ছিলেন-৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী সুমন চন্দ্র দেবনাথ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০:৫০:১৯   ৩৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ