সিদ্ধিরগঞ্জে নিষেধাজ্ঞার পরও চলছে আলিফ জেনারেল হাসপাতাল

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে নিষেধাজ্ঞার পরও চলছে আলিফ জেনারেল হাসপাতাল
শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০



---

নারায়ণগঞ্জের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বন্ধ ঘোষনার পরও কার্যক্রম অব্যাহত রেখেছে সিদ্ধিরগঞ্জের আদমজীর নতুনবাজার এলাকায় আলিফ জেনারেল হাসপাতাল। গত ১৫ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিভিল সার্জন ওই ক্লিনিকটির লাইসেন্স না থাকায় প্রতিষ্ঠানটি বন্ধ ঘোষনা করেন। কাগজপত্র ঠিক না করে এর কার্যক্রম বন্ধ রাখার কথা নারায়ণগঞ্জ সিভিল সার্জনের পক্ষ থেকে বলা হলেও সেটি মানছেন না প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

জানা যায়, নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয় সিদ্ধিরগঞ্জের আদমজী নতুনবাজার এলাকার আলিফ জেনারেল হাসপাতাল ও আলিফ ডায়াগনস্টিক সেন্টারে। প্রতিষ্ঠান দুটির লাইসেন্সসহ আনুসাঙ্গিক কাগজপত্র না থাকায় বন্ধ করে দেওয়া হয় সেই সময়। তিনি বলেন, গত দুই বছর যাবত লাইসেন্স ছাড়াই আলিফ জেনারেল হাসপাতাল চলছিল। এছাড়াও হাসপাতালটিতে দক্ষ নার্স এবং সার্জারির কোনো কাগজপত্র পাওয়া যায়নি। হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারেনি।

শনিবার (১৯ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর নতুন বাজার এলাকায় সরেজমিনে আলিফ জেনারেল হাসপাতালে গিয়ে দেখা যায় সেখানে আগের মতোই চিকিৎসা কার্যক্রম পরিচালিত হচ্ছে। চেম্বারে নিয়মিত রোগিও দেখছেন সংশ্লিষ্ট ডাক্তাররা। তবে এদের মধ্যে বেশিরভাগই গর্ভবতী নারী। বন্ধ ঘোষনার পরেও ক্লিনিকটি চলছে কেনো জানতে চাইলে আলিফ জেনারেল হাসপাতালের মালিক ফরহাদ হোসেন জানান, অনুমোদন নিয়েই চালু করা হয়েছে। সিভিল সার্জন থেকে আমাদের কার্যক্রম চালানোর অনুমতি দেয়া হয়েছে।

কিন্তু নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ অনুমোদন নেয়ার বিষয়টি মিথ্যা দাবি করে বলেন, নানা ধরনের অনিয়ম থাকার কারণে আলিফ জেনারেল হাসপাতালটির কার্যক্রম বন্ধ রাখার কথা বলা হয়েছে। নতুন করে কার্যক্রম পরিচালনার কোন অনুমতিই তাদের দেয়া হয় নাই।

বাংলাদেশ সময়: ২৩:০৬:৩৫   ৫৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ