রমজান আলী আবারো মানিকগঞ্জের মেয়র

প্রথম পাতা » ছবি গ্যালারী » রমজান আলী আবারো মানিকগঞ্জের মেয়র
সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০



---

মানিকগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. রমজান আলী ৩১ হাজার ৫৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান আতা ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন দুই হাজার ৩৩৪ ভোট।

পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৫টি কেন্দ্রে ইভিএমে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টায় ভোট শেষে কেন্দ্রে কেন্দ্রে ভোট গণনা শুরু হয়। সন্ধ্যা ৬টায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া তথ্যে জানা যায়, নৌকা প্রতীকে মো. রমজান আলী ২৯ হাজার ২৫১ ভোট বেশি পান।

সন্ধ্যার পর থেকে বিভিন্ন কেন্দ্র থেকে ফলাফল নিয়ে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা মিছিল নিয়ে রমজান আলীর শহরের বাসায় এসে জড়ো হন। এ সময় মিষ্টিমুখ করানোসহ রমজান আলীকে ফুলের মালা দিয়ে বরণ করেন নেতাকর্মীরা। বিভিন্ন এলাকায় হয়েছে আনন্দ মিছিলও।

এদিকে দুপুরে বিএনপি প্রার্থী আতাউর রহমান আতা নির্বাচন কমিশনে ভোট কারচুপি ও পোলিং এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে বের করে দেয়ার লিখিত অভিযোগ করেন। বিকেলে সাংবাদিকদের কাছে তিনি নির্বাচনে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে পুনঃভোটের দাবি জানান।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে গড়ে প্রায় ৬২ শতাংশ ভোট পড়েছে বলে জানান তিনি।

সদর পৌরসভায় ভোটার সংখ্যা ৫৫ হাজার ২০২ জন। নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে আবুল কালাম আজাদ, ২ নম্বর ওয়ার্ডে নূরুল ইসলাম কুন্ঠা, ৩ নম্বর ওয়ার্ডে তছলিম হৃদয়, ৪ নম্বর ওয়ার্ডে আরশেদ আলী বিশ্বাস, ৫ নম্বর ওয়ার্ডে আব্দুর রাজ্জাক রাজা, ৬ নম্বর ওয়ার্ডে শায়েখ শিবলী, ৭ নম্বর ওয়ার্ডে কবির হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে আবু মোহাম্মদ নাহিদ ও ৯ নম্বর ওয়ার্ডে উজ্জল হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে নাজমা আক্তার ও ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডে রাজিয়া সুলতানা এবং ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে জেসমিন আক্তার নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১০:২৪:০৭   ১০২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ