সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণ - মুয়াজ্জিন গ্রেফতার

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণ - মুয়াজ্জিন গ্রেফতার
শনিবার, ২ জানুয়ারী ২০২১



---

সিদ্ধিরগঞ্জে ১৪ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত মসজিদের মুয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে কিশোরীর পিতা বাদী হয়ে মুয়াজ্জিন রফিকুল ইসলাম রবিনের (২৫) বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শুক্রবার (১ জানুয়ারী) দিবাগত রাত ২টায় চিটাগাংরোড এলাকা থেকে অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেফতার করেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম তেওয়ারী। রফিকুল ইসলাম সোনারগাঁ থানা’র মহজমপুর এলাকার মো. সোহরাব মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, রাজধানীর ডেমরা এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে ঐ কিশোরী। রফিকুল ইসলাম রবিন ভুক্তভোগীর বাড়ির পাশেরই একটি মসজিদে মুয়াজ্জিন হিসেবে কর্মরত থাকার সুবাদে পরিচয় হয় তাদের। সেই সুবাদে মুয়াজ্জিন তাকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দেয়। কিশোরী তা প্রত্যাখান করে।

৩০ ডিসেম্বর সন্ধ্যায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসার দিকের যাওয়ার কথা বলে ডেমরার শুকুরশী বাজার সংলগ্ন ভূঁইয়া বাড়ি মোড়ের সামনে থেকে রিক্সায় উঠে সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি এলাকায় এম.এম টাওয়ারের পশ্চিম পাশে পরিত্যক্ত ফাঁকা জায়গায় নিয়ে ধর্ষণ করে। ঘটনার দু’দিন পর (১ জানুয়ারি) কিশোরী ঘটনাটি মাদ্রাসার শিক্ষিকাকে জানায়। পরে ঐ শিক্ষিকা ভুক্তভুগীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ জানান, অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং ভুক্তভুগী কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:২৩:৫২   ৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ