এতিম শিশুদের মাঝে র‌্যাব’র খাদ্য বিতরণ

প্রথম পাতা » ছবি গ্যালারী » এতিম শিশুদের মাঝে র‌্যাব’র খাদ্য বিতরণ
শনিবার, ২ জানুয়ারী ২০২১



---

নারায়ণগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন কর্তৃক বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ‘‘র‌্যাব সেবা সপ্তাহ” উদযাপনে উদ্যোগ নেয়া হয়েছে। সেই উদ্যোগের কার্যক্রম হিসেবে শনিবার তিনটি মাদরাসার ৫০০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে খাদ্য বিতরণ করেছে র‌্যাব-১১।

শনিবার (২ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জ মিজমিজি’র জামিয়া আবু বক্কর (রাঃ) আল ইসলামিয়া মক্কীনগর মাদ্রাসা, আদমজী কবরস্থান কমপ্লেক্স মাদ্রাসা ও এতিমখানা, এবং চিটাগাং রোডের ওয়াপদা রোড এলাকার জামিয়া আরাবিয়া মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এই খাদ্য বিতরণ করেন।

র‌্যাব জানায়, বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন কর্তৃক “র‌্যাব সেবা সপ্তাহ” পালনের উদ্যোগ নেয়া হয়েছে। এই উদ্যোগে ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। এগুলোর মধ্যে রয়েছে জুম্মা’র সময় দোয়া মাহফিল, এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ, বৃক্ষ রোপণ কর্মসূচী, রক্তদান কর্মসূচী, শীতবস্ত্র বিতরণ, দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী।

র‌্যাব আরো জানায়, ৪ জানুয়ারি সকাল ১১ টায় বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান, সড়ক ও দ্বীপে বিভিন্ন ফলজ ও ঔষধি বৃক্ষরোপন কর্মসূচী ও র‌্যাব সদস্যদের রক্তদান কর্মসূচী পালন করা হবে। ৭ জানুয়ারি বৃহষ্পতিবার শীতার্তদের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ, ১০ জানুয়ারি রবিবার পাঁচ শতাধিক দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং ১১ জানুয়ারি সোমবার দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান করা হবে।

বাংলাদেশ সময়: ২২:৪৪:৫৬   ৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ