সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন
মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১



---

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নয়াআটি মুক্তিনগর এলাকাবাসী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে এ মানব বন্ধন করে। স্থানীয় এলাকাবাসী সহ কয়েক শতাধিক নারী পুরুষ মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধনে অংশগ্রহণকারী এলাকাবাসী জানায়, দীর্ঘ দিন যাবৎ প্রশাসনের নাকের ডগায় মাদক ব্যবসা করে আসছে চিহ্নিত কয়েকজন মাদক ব্যবসায়ী। এরা স্থানীয় যুবক ও উঠতি বয়সী তরুণদের মাদক সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত করে তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে। গত রোববার সন্ধায় এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীদের ব্যবসার কাজে বাঁধা দিলে আওয়ামী শ্রমিক লীগের নেতা শাহ-আলম ও হিমেলের উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্বক জখম করে। পরে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, নাসিক ৩নং ওয়ার্ড নয়াআটি মুক্তিনগর এলাকায় বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী প্রকাশ্যে মাদক বিক্রয় করে আসছে। এদেরকে শ্রমিক নেতা শাহ-আলম ও হিমেল এলাকার মধ্যে মাদক বিক্রয় করতে নিষেধ করে। এতে মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে দল বেধে গত রোববার সন্ধায় শ্রমিক নেতা শাহ আলম ও হিমেলকে রাস্তায় একা পেয়ে রড, শাবল, রামদা ও চাকু দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় শ্রমিক নেতা শাহ আলমের মাথায় ও হিমেলের পায়ে ধারালো চাকু আঘাত কর হয়। এতে শাহ-আলম ও হিমেল মাটিতে লুটিয়ে পড়লে মাদক ব্যবসায়ীরা এলোপাথারী পিটাতে থাকে।

আহতদের এলাকাবাসী উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিলে কর্তবরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শ্রমিক নেতা শাহ-আলমের মাথায় ৬’টি ও হিমেলের পায়ে ৩’টি সেলাই দেওয়া হয়। এলাকাবাসী আরো জানায়, হামলাকারীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তারা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। এদের ভয়ে এলাকার কেউ কথা বলে না।

বাংলাদেশ সময়: ২১:৩৫:৪১   ৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ