সাংবাদিকতা কৃস্টাল ক্লিয়ার হলে না’গঞ্জের ছবিটাও সুন্দর হবে - ডিসি

প্রথম পাতা » ছবি গ্যালারী » সাংবাদিকতা কৃস্টাল ক্লিয়ার হলে না’গঞ্জের ছবিটাও সুন্দর হবে - ডিসি
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১



---

নারায়ণগঞ্জ’র জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সাংবাদিকতা যদি কৃস্টাল ক্লিয়ার হয়, তাহলে নারায়ণগঞ্জের ছবিটাও সুন্দর হবে, কৃস্টাল ক্লিয়ার দেখা যাবে। আর যদি আপনাদের সাংবাদিকতা কালিমাযুক্ত হয়, কর্দমাক্ত হয় তাহলে নারায়ণগঞ্জের ছবিটাও সেরকমই দেখা যাবে। তাই তিনি সাংবাদিকদের মানবিক সাংবাদ কর্মী হিসেবে গড়ে উঠতে এবং কৃস্টাল ক্লিয়ার বার্তা দেয়ার আহবান জানান। যেখানে হলুদ সাংবাদিকতা থাকবে না। যেখানে প্রকৃত স্বপ্নময় নারায়ণগঞ্জের প্রতিচ্ছবি থাকবে। এসময় তিনি মিডিয়াকে ‘থার্ড আই’ বা ‘তৃতীয় চক্ষু’ হিসেবে উল্লেখ করেন।

সোমবার (১৮ জানুয়ারি) এশিয়ান টিভি’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি এসময় আরো বলেন, আমি এখানে কাজ করতে এসে অত্যন্ত গর্ব অনুভব করি। যেখান থেকে বঙ্গবন্ধুর হাত ধরে বাংলাদেশ আওয়ামীলীগের জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে নিয়ে যে দলটি কাজ করেছে তার সূতিকাগার আজকের প্রধান অতিথির শ্বশুর বাড়ি থেকে, নারায়ণগঞ্জ থেকে।

তিনি বলেন, আমি অত্যন্ত গর্ব বোধ করি তখন, যখন আমাদের পানাম সিটির কথা বলা হয়, আমাদের সোনারগাঁয়ের কথা বলা হয়, জামদানীর কথা বলা হয়, আমাদের মসলিনের কথা বলা হয়, লোকনাথ আশ্রম বা জিন্দা পীরের কথা বলা হয়।

তিনি বলেন, আমরা যদি নারায়ণগঞ্জের সঠিক ইতিহাস এবং সঠিক আর্কিওলজি সংরক্ষণ করতে পারি, তাহলে সারাদেশের কাছে, সারা পৃথিবীর কাছে একটা স্বপ্নময় নারায়ণগঞ্জকে উপস্থাপন করতে পারব।

তিনি বলেন, প্রশাসন পরিবারের দড়জা সাধারণ মানুষের জন্য সকল মানুষের জন্য সবসময় খোলা আছে। আমি নারায়ণগঞ্জে এসেছি কাজ করার জন্য এবং নারায়ণগঞ্জবাসির সাথে মেম্বার হিসেবে পরিণত হওয়ার জন্য।

এসময় তিনি এশিয়ান টিভির ৮ বছর পূর্তিকে অন্যতম এক সাফল্য উল্লেখ করে জেলা প্রশাসক বলেন, আমি জেনেছি করোনা মহামারির সময় এশিয়ান টিভি নারায়ণগঞ্জের হয়ে অনেক ভূমিকা রেখেছেন এবং পজেটিভ সংবাদ প্রকাশ করেছেন। তাই তিনি এশিয়ান টিভিকে অভিনন্দন জানান। আগামী দিনেও এই টিভি চ্যানেলটি বাংলাদেশের পক্ষে, মুক্তিযুদ্ধের পক্ষে, এবং বঙ্গবন্ধুর লালায়িত স্বপ্ন বাস্তবায়িত করার পক্ষে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ২১:৩০:২৮   ৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ