মন্ত্রী গাজীর সাথে বিপিজেএ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রথম পাতা » ছবি গ্যালারী » মন্ত্রী গাজীর সাথে বিপিজেএ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের সাক্ষাৎ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১



---

পাট ও বন্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর বিক্রম সাথে রূপগঞ্জ বাসায় সৌজন্যে সাক্ষাত করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নবাগত কমিটির নেতৃবৃন্দ। এ সময় মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নতুন কমিটির সাধারন সম্পাদক সহ নেতৃবৃন্দ। ফুল এর শুভেচ্ছা পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন বিপিজেএ নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক ।

মনিরুল ইসলাম সবুজ বলেন, আমরা অত্যান্ত ভাগ্যবান আমরা নারায়ণগঞ্জে একজন মুক্তিযোদ্ধা একজন বীরপ্রতীকের কাছে আসতে পেরেছি। আপনি নারায়ণগঞ্জবাসীর গর্ব। সাংবাদিক সমাজের জন্য আপনার অনেক আন্তরিকতা রয়েছে। আপনি ধারাবাহিক ভাবে সাংবাদিকদের জন্য অনেক কিছু করেছেন । বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন সারা পৃথিবীর মাদার সংগঠন। আমি আশা করবো আপনি ইতিপূর্বে প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন সহ অন্যান্য সাংবাদিক সংগঠনের পাশে যেভাবে দাড়িয়েছেন নিজের ছায়াতলে নিয়েছেন। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নারায়নগঞ্জ জেলা শাখার আমরা যারা আপনাদের সন্তানতুল্য আছি আমরা আশা করবো আপনি আমদেরও আপনার ছায়াতলে রাখবেন এবং নিজ সন্তান সমতুল্য হিসেবেই দেখবেন। সর্বপরি আমি একটা কথাই বলবো যে সবসময় যেন আমরা সকল ফটো জার্নালিস্টরা আপনার পাশে থেকে আপনার দিকনির্দেশনা পেতে পারি এবং সটিক পথে পরিচালিত হতে পারি।

সভাপতি হাবিবুর রহমান শ্যামল বলেন, আমরা আজকে বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রীকে শুভেচ্ছা জ্ঞাপন করতে এসেছি। আমরা আন্তরিক ভাবে সন্তুষ্ট আপনাকে পেয়ে। আমরা আপনার অবগতির জন্য জানাতে চাই আমাদের ই সংগঠনটি জতির জনক বঙ্গবন্ধু জাতীয় প্রেসক্লাবে তার নিজ হাতে এই সংগঠনটি তৈরি করে দিয়ে গেছেন। সেই সংগঠনটি ধরে রাখার জন্য আমরা বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার মাননীয় মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভি আমাদের একটা ছাদ বরাদ্দ দিয়েছেন সেখনেই আমাদের আগামী কর্যক্রম পরশুদিন থেকে চলবে। আমরা ভবন নির্মাণ কাজ শুরু করছি। সেখানে আমাদের চাওয়া পাওয়ার কিছু নেই। আপনি জাতির বীরশ্রেষ্ঠ সন্তান। সেই হিসেবে আপনার কাছে আমাদের একটাই আবেদন যে আপনার রুপগঞ্জে আমরা আসতে চাই। বাংলাদেশ সরকারের পূর্বাঞ্চল উপশহরে আমরা বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের একখন্ড জমি আমাদের বরাদ্দ পাওয়ার আশা রাখি। বাংলাদেশ সরকারের পূর্বাঞ্চল উপশহরে একখন্ড জমি সরকারি ভাবে আপনি যদি বরাদ্দ দেয়ার ব্যাবস্থা করবেন বলে আমরা আশাবাদ ব্যাক্ত করি। আপনি রুপগঞ্জের এমপি মন্ত্রী আপনি রুপগঞ্জের মাটির সাথে মিশে আছেন। তাই আমরা আপনার পাশে থাকতে চাই যদি আপনি আমাদের জায়গা করে দেন। আমরা কোন ব্যাক্তি স্বার্থে আপনার কাছে কখনও আসিনি এবং আসবো না কারন আমরা সংগঠনের স্বার্থে দেশ ও জাতির স্বার্থে এবং জাতির জনকের এই সংগঠনকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে আপনি আমাদের যদি একখন্ড জমির ব্যাবস্থা করে দিতেন তাহলে আগামী প্রজন্মের কাছে আমরা ভাল কিছু একটা তুলে ধরতে পারবো। আপনাকে আমরা সাদরে আমন্ত্রণ জানাবো যখন আমদের নতুন ভবনটা তৈরি হবে আমরা আশা করবো আপনি আমাদের নতুন ভবনটা দেখে আসবেন।

মন্ত্রী গাজী বলেন, আপনাদের ধন্যবাদ আপনারা আপনাদের অভিব্যাক্তি প্রকাশ করেছেন। জার্নালিস্টদের যত সুযোগ সুবিধা পাওয়া দরকার তারা তা পাক সেটাই আমরা চাই। এবং আপনারা যাতে নির্বিঘ্নে চলতে পারেন সেটাও আমরা চাই। আপনারা যে কথাগুলো বলেছেন সেগুলো আমরা অবশ্যই চিন্তাভাবনা করে দেখবো। নারায়ণগঞ্জে বাংলাদেশ ফটো জানালিষ্ট এসোসিয়েশনের নব নিবাচিত কমিটির রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা বীর প্রতিক দস্তগীর গাজীকে ফুলের শুভেচ্ছা জানান

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন কমিটি (২০২১-২০২২) নির্বাচিত সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, কোষাধ্যক্ষ কাজী আলমাছ, প্রচার সম্পাদক শহিদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, কার্যকরি সদস্য তাপস সাহা, মেহেদী হাসান সজীব, আরিফুর রহমান ও আমির হোসেন।

বাংলাদেশ সময়: ২২:২৮:৩৩   ৬৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ