ঘরে ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

প্রথম পাতা » ছবি গ্যালারী » ঘরে ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১



---

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাফিয়া বেগম (৭৮) নামে এক বৃদ্ধাকে গলাকেটে ও বুকে ছুরি মেরে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের জাঙ্গীর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা সাফিয়া বেগম উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের জাঙ্গীর এলাকার শাহজালাল ভুইয়ার স্ত্রী। পরিবারের ধারণা, সঙ্গে থাকা স্বর্ণালংকার ছিনতাই করতে গিয়ে মাদকসেবী ও জুয়াড়িরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত সাফিয়া বেগমের নাতনি জামাই জহিরুল ইসলাম জানান, তিনি সাফিয়া বেগমের একমাত্র মেয়ে ফেরদৌসী বেগমের মেয়ের ঘরে নাতনি সোনিয়া আক্তারের জামাই। তার বৃদ্ধ নানা শ্বশুর শাহজালাল ভুইয়া ও নানি শাশুড়ি সাফিয়া বেগম জাঙ্গীর গ্রামের নিজের বাড়িতে একটি মাটির ঘরে বসবাস করতেন। সাফিয়া বেগমের গলায় চেইন, হাতে চুড়ি ও কানে দুল পরনে ছিল। দুপুর দেড়টার দিকে দুর্বৃত্তরা সাফিয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে করে ও বুকে ছুরি মেরে গুরুতর আহত করে। পরে আশপাশের লোকজন দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এসময় পরিবারের সদস্যরা সাফিয়া বেগমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বসুন্ধরা এ্যাপোলো হসপিটালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জহিরুল ইসলাম আরো জানান, নানা শ্বশুর শাহজালাল ভুইয়া ও নানি শাশুড়ি সাফিয়া বেগমের সঙ্গে এলাকার কারো কোন দিন বিরোধ ছিল না। বাড়ির আশপাশে মাদকসেবী ও জুয়াড়িদের আনাগোনা বেশি। সাফিয়া বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল নেই। তবে, হাতের চুড়ি পাওয়া গেছে।

পরিবারের লোকজন ধারণা করছে, মাদকসেবী ও জুয়াড়িরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

স্থানীয়রা জানান, সাফিয়া বেগমের বাড়ির পাশেই মাদকের বড় ধরনের স্পট রয়েছে। রয়েছে জুয়ার স্পটও। আর যারা এসবের সঙ্গে জড়িত রয়েছে, তারা এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে এসব অপরাধমূলক কর্মকাণ্ড করে যাচ্ছে। আর এদের গ্রেপ্তার করলেই হয়তো হত্যার রহস্য উদঘাটিত হবে।

এদিকে, একমাত্র কন্যা ফেরদৌসী বেগম ও স্বামী বৃদ্ধ শাহজালাল ভুইয়া সাফিয়া বেগমকে হারিয়ে প্রায় পাগলের মতো হয়ে গেছে। যারা এ ধরনের অপরাধ করেছে, তাদের চিহ্নিত করে এবং গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানিয়েছেন পরিবারের লোকজন।

লাশের সুরতহাল করে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক মাহাবুব বলেন, লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, যে কোন মূল্যে হত্যার রহস্য উদঘাটন করে এবং হত্যায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ২২:৪৫:১৬   ৬০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ