ফতুল্লায় যাত্রী বেশে ছিনতাইয়ের সময় জনতার হাতে আটক ২

প্রথম পাতা » নারায়ণগঞ্জ » ফতুল্লায় যাত্রী বেশে ছিনতাইয়ের সময় জনতার হাতে আটক ২
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১



---

যাত্রী বেশে ব্যাটারী চালিত মিশুক ছিনতাইকালে স্থানীয় জনতা মোঃ সবুজ ফকির (২৩) ও ইমরান হাওলাদার (২৫) নামক দুই ছিনতাইকারীকে আটক করে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে বলে জানা যায়।
এ ঘটনায় ফতুল্লা থানাধীন ২নং বাবুরাইলের শফিকের ভাড়াটিয়া বিল্লাল সরকারে পুত্র মিশুক চালক মোঃ আরিফ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাত সাড়ে দশটায় ফতুল্লা থানার মধ্য নরসিংপুর মাওলা বাড়ী সংলগ্ন কবরস্থানের সামনের রাস্তায়।
আটককৃত ছিনতাইকারীরা হলো ফতুলা থানার লালপুর হাজী জালাল উদ্দিন রোডের তৌহিদ ম্যানেজারের বাড়ীর ভাড়াটিয়া মোঃ সিদ্দিক ফকিরের পুত্র মোঃ সবুজ ফকির ও লালপুরের আবুল কালামের পুত্র ইমরান হাওলাদার।
এজাহারের ভিত্তিতে জানা যায়, মামলার বাদী মোঃ আরিফ একজন মিশুক চালক।মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে দুই ছিনতাইকারী সবুজ ফকির ও ইমরান হাওলাদার শহরের গলাচিপা মোড় হতে ফতুল্লা থানার মধ্য নরসিংপুর যাওয়ার জন্য বাদির চালিত মিশুকটির ভাড়ায় যাত্রী হয়।রাতে সাড়ে দশটার দিকে মিশুকটি মধ্য নরসিংপুর মাওলা বাড়ীর সামনের কবরস্থানে পৌছাঁমাত্র যাত্রীবেশী দুই ছিনতাইকারী বাদীকে টেনে হিচড়ে মিশুক থেকে নামিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে জোড়পূর্বক বাদীর মিশুকটি ছিনিয়ে নেওয়ার চেস্টা করে।এ সময় বাদীর ডাক-চিৎকারে স্থানীয় পথচারী ও এলাকবাসী এগিয়ে এসে যাত্রীবেশী দুই ছিনতাইকারীর নিকট থেকে মিশুক চালক কে উদ্বার করে এবং ছিনতাইকারীদের গণপিটুনী দিয়ে টইলরত ফতুলা থানা পুলিশের হাতে সোপর্দ করে।

বাংলাদেশ সময়: ২৩:৫৭:৪৮   ৮৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

নারায়ণগঞ্জ’র আরও খবর


আড়াইহাজারে শীতবস্ত্র বিতরণ
শীতলক্ষ্যার তীরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ
সিদ্ধিরগঞ্জে অবৈধ মশার কয়েল তৈরির কারখানায় অভিযান
এমপি-মন্ত্রী হলেই মানুষের হৃদয়ে স্থান পাওয়া যায়না - আনোয়ার হোসেন
পুলিশের দালালি করে খান যারা তারা এটা বাদ দেন - ওসি দীপক
সাংবাদিকদের বাস্তব চিত্র তুলে ধরার আহ্বান এমপি বাবুর
নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের নতুন কার্যালয় উদ্বোধন
ফতুল্লায় শিশু ধর্ষণে বৃদ্ধ ও ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেফতার
মদনপুর বাসষ্ট্যান্ডে আনোয়ারের নেতৃত্বে চাঁদা আদায়
আড়াইহাজারের মানুষ ক্ষতিগ্রস্থ হলে সেটা আর পাবো না - এমপি বাবু

আর্কাইভ