নাটোরে ধর্ষণ মামলায় স্টেশনমাস্টার গ্রেপ্তার

প্রথম পাতা » ছবি গ্যালারী » নাটোরে ধর্ষণ মামলায় স্টেশনমাস্টার গ্রেপ্তার
বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী ২০২১



---

ট্রেনে যাতায়াতের সময় পরিচয় এরপর তৈরি হয় সখ্যতা। সেই সম্পর্ক থেকে রেলওয়েতে চাকরির প্রস্তুতির বই দেয়ার কথা বলে নিজ বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করেন রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশনমাস্টার মঈন উদ্দিন আজাদ।

বুধবার (৩ ফেব্রুয়ারি) রাতে নাটোরের নলডাঙ্গার মাধনগর স্টেশন থেকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানার পুলিশ। তবে এর আগে ১৯ জানুয়ারি বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন ওই গৃহবধূ। দায়েরকৃত মামলার প্রেক্ষিতে মঈন উদ্দিন আজাদকে গ্রেপ্তার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে থেকে জানা গেছে, ট্রেনে যাতায়াতের পথেই স্টেশন মাস্টার আজাদের সঙ্গে ওই নারীর পরিচয় হয়। এরপর তাদের মধ্যে ফেসবুক মেসেঞ্জারে কথা হতো নিয়মিত ভাবে। আজাদ ওই নারীকে রেলওয়েতে একটি চাকরিও দিতে চেয়েছিলেন। এজন্য ঘুষ হিসেবে ওই নারীকে আট লাখ টাকা লাগবে বলে জানান। এরপর ওই নারী কাছ থেকে আগাম দুই লাখ টাকা নিয়েছিলেন আজাদ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রেলের চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেয়ার নামে ১৭ জানুয়ারি ওই নারীকে বাসায় ডাকেন তিনি। ওই নারী তাকে বিশ্বাস করে বাসায় গেলে দেখেন সেখানে কেউ নেই। এরপর ফাঁকা বাসায় মঈন উদ্দিন আজাদ তাকে ধর্ষণ করেন।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, নগরীর শিরোইল কলোনির এক গৃহবধূর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত মঈন উদ্দিন আজাদকে (৪২) গোয়েন্দা পুলিশের একটি দল গ্রেপ্তার করেছে। তিনি রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশনমাস্টার পদে কর্মরত। মামলার পর থেকে তিনি পলাতক ছিলেন। গোপনসূত্রে মাধ্যমে সংবাদ পেয়ে বুধবার রাতে নাটোরের মাধনগর স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করেন পুলিশ। এরপর রাতে নাটোর থেকে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বাংলাদেশ সময়: ১১:১৬:৩৮   ৯০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ