বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় : মন্ত্রী গাজী

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় : মন্ত্রী গাজী
শুক্রবার, ১০ ফেব্রুয়ারী ২০২৩



বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় : মন্ত্রী গাজী

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ও মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন।

জাতির পিতার অসমাপ্ত কাজ করার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তারই সুযোগ্যকন্যা শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। রূপগঞ্জ তথা দেশের সর্বত্র ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে।

বিএনপি-জামায়াত-শিবিরের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শুক্রবার (১০ ফেব্রুয়ারী) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।
দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াতসহ একটি কুচক্রীমহলের সব ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে সবসময় প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত মিলে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়।

স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং উন্নয়ন ও গণতন্ত্রবিরোধী চক্রের যে কোনো অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার জন্য সর্বদা প্রস্তুত থাকতে হবে। তাদেরকে কোথাও বিশৃঙ্খলা করতে দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহসভাপতি বরকত উল্লাহ, যুগ্নসাধারন সম্পাদক আজিজুল হক ভুঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসি আলম নীলা সহ অনেকে।

অপরদিকে, শুক্রবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, আওয়ামীলীগ নেতা এইচ এমরান হোসেন।

বাংলাদেশ সময়: ২২:৪৮:০৮   ১৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে
মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান
জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে - পরিবেশমন্ত্রী
সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী
‘যুক্তরাজ্যে দক্ষ শ্রমিক দিতে পারবে বাংলাদেশ’
এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয়: ব্রাহ্মণবাড়িয়ায় গণপূর্তমন্ত্রী
তিন পার্বত্যঞ্চলে সকল সম্প্রদায়ের মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে: পার্বত্য প্রতিমন্ত্রী
‘ওনার মনে হয় ডাক্তার দেখানো উচিত’, বুবলীকে ইঙ্গিত করে অপু বিশ্বাস
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস
থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ