ধর্ষণের অভিযোগে ঝিনাইদহের চেয়ারম্যান ফরিদ কারাগারে

প্রথম পাতা » খুলনা » ধর্ষণের অভিযোগে ঝিনাইদহের চেয়ারম্যান ফরিদ কারাগারে
বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী ২০২৩



ধর্ষণের অভিযোগে ঝিনাইদহের চেয়ারম্যান ফরিদ কারাগারে

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি খন্দকার ফারুকুজ্জামান ফরিদকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে একটি ধর্ষণ মামলায় জামিন নিতে আদালতে হাজির হলে ঝিনাইদহ নারী ও শিশু আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি অ্যাডভোকেট বজলুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ফরিদ উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। পরে রাষ্ট্রপক্ষ তার জামিন বাতিলের জন্য হাইকোর্টের অ্যাপিলেট ডিভিশনে আবেদন করলে তার জামিন বাতিল হয়। জামিন বাতিল হওয়ার পর ফারুকুজ্জামান ফরিদ বুধবার নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। কিন্তু আদালত তার জামিন বাতিল করে জেলহাজতে পাঠান।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, গত বছরের ১৯ এপ্রিল ভুক্তভোগী নারী ঝিনাইদহ সদর থানায় বাদী হয়ে চেয়ারম্যান ফরিদ ও তার গাড়িচালকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। ১৫ এপ্রিল ওই নারী একজন বিচারপ্রার্থী হিসেবে চেয়ারম্যানের দ্বারস্থ হলে ফারুকুজ্জামান ফরিদ তার গ্রামের বাড়ি সদর উপজেলার নরহরিদ্রা গ্রামে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে ধর্ষণ করেন। ধর্ষণ মামলা দায়েরের পর উচ্চ আদালত থেকে আগাম জামিন নেন চেয়ারম্যান ফরিদ। পরবর্তীতে ওই নারীর ডিএনএ টেস্টে ফরিদের সম্পৃক্ততা ধরা পড়ে।

ভুক্তভোগী নারী বুধবার গণমাধ্যমকর্মীদের জানান, বিচার চাইতে গিয়ে ফরিদ চেয়ারম্যানের লালসার শিকার হন তিনি। সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে চেয়ারম্যান নরহরিদ্রা গ্রামে তার গ্রামের বাড়িতে ডেকে নেন। গ্রামের বাড়িতে পৌঁছালে তাকে দুইতলার একটি কক্ষে নিয়ে যান এবং নেশা জাতীয় কিছু সেবন করিয়ে ফরিদ ধর্ষণ করেন।

বাংলাদেশ সময়: ১১:৫৪:৪৮   ১৫০ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
সোনালি আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই - বস্ত্র ও পাট মন্ত্রী
সাতক্ষীরায় ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত
ইসলামপুর-১ আমিনিয়া জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করলেন যুবনেতা বাবু
মেহেরপুরে সরকারিভাবে ধান চাল ক্রয়ের উদ্বোধন
সাতক্ষীরার কালীগঞ্জে ১১টি এয়ারগান ও সাত হাজার গুলি উদ্ধার
কুষ্টিয়ায় শিলাইদহে রবীন্দ্র জয়ন্তীতে দুদিন ব্যাপী অনুষ্ঠান
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ