নির্বাচন ঘিরে দেশের অভ্যন্তরে ও বাইরে অপপ্রচার চলছে : ফারুক খান

প্রথম পাতা » গোপালগঞ্জ » নির্বাচন ঘিরে দেশের অভ্যন্তরে ও বাইরে অপপ্রচার চলছে : ফারুক খান
শুক্রবার, ২৩ জুন ২০২৩



নির্বাচন ঘিরে দেশের অভ্যন্তরে ও বাইরে অপপ্রচার চলছে : ফারুক খান

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুখ খান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বাংলাদেশের মানুষের যেমন উৎসাহ আছে,তেমনি একটি মহল বাংলাদেশের অভ্যন্তরে ও বাইরে অপপ্রচার চালাচ্ছে।
আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।
ফারুক খান বলেন, বাংলাদেশ একটা চ্যালেঞ্জিং সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এছাড়া সামনে জাতীয় নির্বাচন। তাই নির্বাচনকে ঘিরে একটি মহল বাংলাদেশের অভ্যন্তরে ও বাইরে অপপ্রচার চালাচ্ছে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, নির্বাচন বিষয়ে প্রধানমন্ত্রীশেখ হাসিনা ৩ টি নির্দেশনা দিয়েছেন। প্রথম নির্দেশনা সব ভেদাভেদ ভুলে তৃণমূল পর্যায় থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যন্ত দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে।
দ্বিতীয় নির্দেশনা প্রসঙ্গে তিনি জানান, ওয়ার্ড থেকে ইউনিয়নের প্রতিটি ভোটারের বাড়িতে যেতে হবে। তাদের জানাতে হবে বিএনপি যে অত্যাচার, নির্যাতন, জঙ্গিবাদ, সন্ত্রাসী কর্মকান্ড, দুর্নীতি ও দেশের হাজার হাজার মানুষকে হত্যা করেছে। আন্দোলনের নামের ধ্বংসযজ্ঞ চালিয়ে দেশকে যে ব্যর্থ রাষ্ট্রে রূপান্তরিত করেছিল।
তৃতীয় নির্দেশনা প্রসঙ্গে ফারুক খান বলেন, গত ১৪ বছরে পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল,মেট্রোরেলসহ যে উন্নয়নমূলক কার্যক্রম হয়েছে এবং যেগুলো চলমান আছে সেগুলো জনগণকে মনে করিয়ে দিতে হবে। জনগনের জন্য ভাতার ব্যবস্থা, ভিজিডি ও টিসিবির মাধ্যমে কষ্টে থাকা এক কোটি মানুষের খাদ্যের ব্যবস্থা ও সব সময় জনগনের পাশে থাকার বিষয়টি তাদের মনে করিয়ে দিতে হবে। তাহলে আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে জনগন।
এর আগে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয়, আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির পিতার সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।
এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু (এমপি), গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুন্সী আতিয়ার রহমান, পৌর মেয়র শেখ রকিব হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সহ- সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:১৩:৪৯   ১০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

গোপালগঞ্জ’র আরও খবর


জাতির পিতার সমাধিতে জাফর ওয়াজেদের শ্রদ্ধা
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া আওয়ামী লীগের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিরাপদ সবজি উৎপাদন বিষয়ে কৃষক প্রশিক্ষণ
জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
জাতির পিতার সমাধিতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির শ্রদ্ধা নিবেদন
বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
টুঙ্গিপাড়ায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ