ফুলপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফুলপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী
শনিবার, ২৪ জুন ২০২৩



ফুলপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

ময়মনসিংহের ফুলপুরে অতিদরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম প্রতিরোধে জনগণের দোরগোড়ায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এসময় তিনি ভিজিএফ’র চাল বিতরণ পরিদর্শন ও জনগণের সাথে কুশল বিনিময় করেন।

শনিবার (২৪ জুন) ফুলপুর পৌরসভা ও উপজেলার সিংহেশ্বর, রূপসী, বালিয়া, বওলাসহ বিভিন্ন ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
উদ্বোধনী বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে অস্বচ্ছল ও অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদানের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ভিজিএফ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ভিজিএফ চাল বিতরণে কোন প্রকার অনিয়ম করা হলে তা সহ্য করা হবে না। যারা অনিয়ম করবে তাদের ছাড় দেয়া হবে না। কোন অনিয়ম পাওয়া গেলে সঙ্গে সঙ্গে আপনারা ইউএনওসহ সংশ্লিষ্টদের অবহিত করবেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সাজ্জাদুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় কল্লোল, ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর মেয়র মি. শশধর সেনসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, ট্যাগ অফিসার, পুলিশ কর্মকর্তা, আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিগণ।

ভিজিএফ কর্মসূচীর আওতায় ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ টি ইউনিয়নে ২১ হাজার ৫৯০ জন অতিদরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ২১,৫৯০০ মেঃ টন ভিজিএফ চাল দিচ্ছে। প্রতি কার্ডের বিপরিতে প্রতিজনকে ১০ কেজি করে চাল দেয়া হচ্ছে। ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নে ১৯১৮ জন, রামভদ্রপুর ইউনিয়নে ২২৬৬ জন, ভাইটকান্দি ইউনিয়নে ২১৪৪ জন, সিংহেশ্বর ইউনিয়নে ২৬১৪ জন, ফুলপুর ইউনিয়নে ১৮৫৩ জন, পয়ারী ইউনিয়নে ১৯৮৯ জন, রহিমগঞ্জ ইউনিয়নে ২৪৪০ জন, রুপসী ইউনিয়নে ২৩৭৫ জন, বালিয়া ইউনিয়নে ১৯১৮ জন ও বওলা ইউনিয়নে ২০৭৩ জন গরিব, দুঃস্থ অতিদরিদ্র পরিবার ভিজিএফ কার্ডের চাল পাবে।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসানের নেতৃত্বে উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ প্রতিটি ইউনিয়নে ও পৌরসভায় চাল বিতরণ তদারকি করছেন। সেই সাথে কোন স্থানে চাল বিতরণে অনিয়মের অভিযোগ পেলে সাথে সাথে সেখানে ছুটে গিয়ে তা সমাধান করে চাল বিতরণ নিশ্চিত করবেন।

বাংলাদেশ সময়: ২২:৩০:১৫   ১১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও
জামালকে হারিয়ে সাত পয়েন্টে এগিয়ে গেল কিংস
কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
নাসিকের তৈরি ‘ওয়াটার ক্যানন’ স্বস্তি দিচ্ছে নগরবাসীকে
হজ ফ্লাইট শুরু ৯ মে
নতুন প্রযুক্তি ও গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান: প্রাণিসম্পদ মন্ত্রী
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল
বৈধ পথে রেমিটেন্স পাঠাতে ব্রিটিশ-বাংলাদেশিদের প্রতি প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর আহ্বান
মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে -স্পীকার
শেখ হাসিনা সরকার দুর্যোগ মোকাবিলায় যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছে - অর্থ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ